সোমবার, ১৩ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ০৫:৫৪:২৮

‘সিম্ফনি জেড ২০’ নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন

‘সিম্ফনি জেড ২০’ নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন

সিম্ফনি নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘সিম্ফনি জেড২০’। সিম্ফনি মোবাইলের হেড অফিসে সিম্ফনি জেড২০ উদ্বোধন করেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ এবং প্রধান বিক্রয় কর্মকর্তা এম এ হানিফ। এসময় অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেড২০’তে রয়েছে এ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম, ৬.২৬ ইঞ্চিএইচডি প্লাস আইপিএসডিসপ্লে, ২.৫ ডিগ্লাস সাথে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ১৫৬০*৭২০ রেজ্যুলেশন এর ডিসপ্লেটির পিপি আই২৬৯। ডিসপ্লেটির শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ। আর তাই গেমস খেলা বা মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরোস্বাচ্ছন্দ্যময়।

এতে আছে ১.৬ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসর। রয়েছে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরীকার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ৬৪ জিবি পর্যন্ত।অক্টাকোর প্রসেসর এবং ৩ জিবি র‍্যাম এর কারণে গেমস খেলা বা মুভি দেখার জন্য পরতে হবে না ল্যাগিং এর ঝামেলায়।

ডিভাইসটিতে আছে ৩০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী যা দিয়ে অনায়াসেই গেমিং এবং ব্রাউজিং চালানো যাবে।ব্যাক সাইডেআছেদুটি ক্যামেরাসেন্সর, একটি ১৩ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা সেন্সর এবং অপরটি ২ মেগাপিক্সেলএর ডেপথ সেন্সর। সনি সেন্সর এর ডুয়াল ব্যাক ক্যামেরা দিয়ে তোলা যাবে অসাধারন সব ছবি। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা।

ক্যামেরা মোড হিসেবে আছে এইআই, গুগল লেন্স, পোট্রেইট, স্লো-মোশন, ফেস বিউটি, নাইট শট, টাইম ল্যাপস, এইচডি আর, ফিল্টার,বার্স্ট, প্যানোরামা, অডিও নোট, কিউআর কোড। এই স্মার্টফোনটিতে সেন্সর হিসেবে আছেফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জি-সেন্সর, জিপিএস এবং এজিপিএস।

সিম্ফনি জেড২০ স্মার্টফোনটির সুন্দর ডিজাইন এরসাথে স্পেশাল ফিচার হিসেবে আছে সফটওয়্যার বেইজড ফেইস আনলক, এআই ক্যামেরা, স্মার্ট কন্ট্রোল, মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট, ডুয়াল ফোরজি স্ট্যান্ডবাই, ডুয়াল ভোল্টে (ভয়েজ ওভার এলটিই) স্ট্যান্ডবাই (নেটওয়ার্ক নির্ভর), ফিংগারপ্রিন্ট এর মাধ্যমে কুইক ক্যাপচার, স্মার্ট কন্ট্রোল। লাইট ব্লু এবং ডার্ক ব্লুকালারে সিম্ফনির নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকা এবং বক্সের সাথেই দেয়া আছে স্ক্রীন প্রটেক্টর একদম ফ্রী।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?