শুক্রবার, ০৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ১১:৫৭:১২

১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড ক্যামেরা অ্যাঙ্গেলের ফোন গ্যালাক্সি এ৫০এস

১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড ক্যামেরা অ্যাঙ্গেলের ফোন গ্যালাক্সি এ৫০এস

দেশের বাজারে সম্প্রতি উন্মুক্ত হয়েছে গ্যালাক্সি এ৫০এস স্মার্টফোন। প্রযুক্তিপ্রেমীদের স্মার্টফোন ব্যবহারের চাহিদা প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। স্যামসাং-এর লক্ষ্যই প্রতিনিয়ত উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদান করা। গ্যালাক্সি এ৫০এস ক্রেতাদের প্রতিদিনের প্রয়োজনীয় কাজ সম্পন্নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই স্মার্ট ডিভাইসটি সম্পর্কে জেনে নিন অনন্য কিছু বৈশিষ্ট্য-

ক্যামেরা: নতুন এই ডিভাইসটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এই ক্যামেরা ব্যবহারের মাধ্যমে সেলফি তোলা কিংবা লাইভ কনসার্ট-এর ভিডিও রেকর্ডিং কিংবা দৃশ্যবস্তু পুঙ্খানুপুঙ্খভাবে ক্যামেরাবন্দি করা যায়। হ্যান্ডসেটটির ১২৩ ডিগ্রি আল্ট্রাওয়াইড ক্যামেরা অ্যাঙ্গেল মানুষের চোখ যেভাবে দৃশ্যবস্তুকে দেখতে পারেন, তেমনিভাবে ছবি ধারণে সক্ষম। এছাড়া এর মাধ্যমে খুব সহজেই ল্যান্ডস্কেপ ও ওয়াইড প্যানারোমা ছবি তোলা যায় অনায়াসে। গ্যালাক্সি এ৫০এস ডিভাইসটির সুপার স্টেডি ফিচারের মাধ্যমে চলার পথে সহজেই ঝকঝকে ছবি তোলার পাশপাশি দ্রুতগতিতে চলমান মুহূর্তগুলোর ভিডিও ত্রুটিহীনভাবে ধারণ করা যায়।

ডিসপ্লে: গ্যালাক্সি এ৫০এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে রয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল।

প্রসেসর: ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড পাই ওয়ানইউআই সমর্থিত এবং এতে ব্যবহার করা হয়েছে এক্সিনোস ৯৬১১ অক্টাকোর প্রসেসর।

র‌্যাম: ডিভাইসটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ব্যাটারি: ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে দ্রুত গতিতে চার্জের জন্য ডিভাইসটিতে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার।

দাম: গ্যালাক্সি এ৫০এস পাওয়া যাবে ২৯,৯৯০ টাকায়।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?