সোমবার, ১৯ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৫ নভেম্বর, ২০১৮, ১০:৪৮:৩৩

১১ অতিরিক্ত ও ৯ যুগ্ম-সচিব বদলি

১১ অতিরিক্ত ও ৯ যুগ্ম-সচিব বদলি

ঢাকা: প্রশাসনে ১১ অতিরিক্ত সচিব ও ৯ যুগ্ম-সচিব পদে রদবদল আনা হয়েছে। সোমবার এই কর্মকর্তাদের বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মো. আইয়ুব হোসেনকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) অতিরিক্ত সচিব মো. নুরুল করিমকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে খনিজ সম্পদ বিভাগের উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আবদুল মান্নানকে প্রাথমিক শিক্ষা অধিদফতরের (পিইডিপি-৪) এর অতিরিক্ত মহাপরিচালক হয়েছেন।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সাসটেইনেবল অ্যান্ড রেনিউয়্যাবল এনারজি ডেভেলপমেন্ট অথরিটির সদস্য (জ্বালানি দক্ষতা ও সংরক্ষণ) সিদ্দিক জোবায়েরকে ওএসডি করে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ, ওএসডি অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমানকে শিল্প মন্ত্রণালয়, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন কমলা রঞ্জন দাসকে ওএসডি করে কৃষি মন্ত্রণালয়, বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের সচিব (অতিরিক্ত সচিব) মো. আবুল মনসুরকে ওএসডি করে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, ওএসডি অতিরিক্ত সচিব সত্যজিৎ কর্মকারকে অর্থ বিভাগ ও সমাজসেবা অধিদফতরের পরিচালক হিসেবে বদলির আদেশাধীন মো. আবু বক্কর ছিদ্দিককে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংযুক্তি দেয়া হয়েছে।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে বদলির আদেশাধীন পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম জাহেদুল করিমকে ওএসডি এবং অর্থ বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. মনির উদ্দিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?