মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ০৫:৫৩:১৭

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ১০০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

 

ডিবি পুলিশ সূত্রে জানা যায়,ডিবি পুলিশের এস,আই মোয়াজ্জেমের নেতৃত্বে একটি চৌকশ দল জেলার রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের বটতলী বাজার হতে মঙ্গলবার রাত পৌনে একটার দিকে তিনজন মাদক ব্যবসায়ীকে ১০০ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করতে সমর্থ হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- মোবাশ্বের হোসেন ওরফে পলাশ(২২),পিতা-বাবলুর রহমান ও আমজাদ হোসেন(২৮),পিতা-আইনুল হক। তারা উপজেলার ভদ্রশ্বর(ছয় ঘরিয়া)এলাকার বাসিন্দা।অপর মাদক ব্যবসায়ী আমজাদ আলী(৪২), পিতা শরিফ উদ্দিন।তিনি উপজেলার বটতলী বাজারের বাসিন্দা।

 

ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ধৃতদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এদিকে ডিবি পুলিশের এই ১০০বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ীদের আটকের ঘটনায় স্বস্তি প্রকাশ করেছেন জেলার নাগরিক সমাজ।যুবসমাজ রক্ষার্থে পুলিশের কার্যক্রমকে  সাধুবাদ জানিয়েছেন জেলার বাসিন্দারা। পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চলাকালীন এতো ব্যবসায়ী  ধরার পরেও যেন কমছে না মাদক ব্যবসায়ীর সংখ্যা।জেলার বাসিন্দারা অভিযোগ করেন,সমস্যা যখন বর্ডার এলাকায়,তখন পুলিশ দিনরাত এক করে কতটুকু করতে পারে।এজন্য প্রয়োজন পুলিশের পাশাপাশি বিজিবি'র বর্ডার এলাকায় বিশেষ নজরদারি।

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?