মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:৫৩:২৫

নোয়াখালীতে দুই বাসের সংঘর্ষে নিহত ৩

নোয়াখালীতে দুই বাসের সংঘর্ষে নিহত ৩

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজারে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন যুবক নিহত ও অন্তত ১৮ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চট্টগ্রামের উদ্দেশ্যে লক্ষ্মীপুর থেকে রুপসী বাংলা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ও ফেনী থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে যমুনা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। পথে সেনবাগের সেবারহাট পশ্চিম বাজারে দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক এবং দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আরও অজ্ঞাত দুই যুবক নিহত হন। এছাড়া দুই বাসের অন্তত ১৮ যাত্রী আহত হন।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে এখনো ২/৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত তিন যুবক নিহত হয়েছেন। আহতদের মধ্যেও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?