বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, ০২:৪৪:২০

লংগদুর গোলাছড়িতে সন্ত্রাসীদের আস্তানায় সেনা অভিযান, অস্ত্র গোলাবারুদসহ বিপুল সরঞ্জাম ও নথিপত্র উদ্ধার

লংগদুর গোলাছড়িতে সন্ত্রাসীদের আস্তানায় সেনা অভিযান, অস্ত্র গোলাবারুদসহ বিপুল সরঞ্জাম ও নথিপত্র উদ্ধার

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি লংগদুর সদর ইউনিয়নের গোলাছড়ি এলাকায় পাহাড়ী সন্ত্রাসীদের একটি আস্তানায় সেনাবাহিনীর অভিযান চালিয়ে অস্ত্র গোলাবারুদ, ইউপিডিএফ এর বই সহ বিপুল সরঞ্জাম ও গুরুত্বপূর্ণ নথিপত্র উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২৯ জুন) মধ্যরাত থেকে সকাল পর্যন্ত গোলাছড়ি এলাকায় এ সেনা অভিযান পরিচালিত হয়।   
লংগদু সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল আব্দুল আলিম চৌধুরীর নেতৃত্বে সেনাবাহিনীর এ অভিযানে সন্ত্রাসী আস্তানা থেকে ২ টি একে ৪৭ রাইফেল, ২টি চাইনিজ রাইফেল, ১৫২ টি রাউন্ড গুলি, ৪ টি ম্যাগজিন, ৮ টি ইউনির্ফম, চাঁদার রশিদ, ইউপিডিএফের বিভিন্ন নথিপত্র সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
লংগদু জোন অধিনায়ক লেঃ কর্ণেল আব্দুল আলিম চৌধুরী জানান, ইউপিডিএফ এর একটি সশস্ত্র গ্রুপ সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য গোলাছড়ির একটি আস্থানায় অবস্থান করছে গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালিত হয়।
তিনি জানান, সন্ত্রাসীদের আস্তানায় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গভীর জঙ্গলে পালিয়ে যায়। সেনা বাহিনী ঐ আস্তানায় তল্লাশী চালিয়ে এ সব অস্ত্র ও গুলি উদ্ধার করে। দুপুর নাগাদ অভিযান শেষ করা হয়েছে বলে জানা গেছে।

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?