সোমবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

সোমবার, ২৮ আগস্ট, ২০১৭, ০৫:৫১:৪৩

যেসব ত্রিকোণ প্রেমে মেতেছিলো বলিউড

যেসব ত্রিকোণ প্রেমে মেতেছিলো বলিউড

বিনোদন ডেস্ক : ভারতের সবচেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড। মুম্বাই শহরে গড়ে ওঠা এই ইন্ডাস্ট্রি সবসময়ই নানা গুঞ্জনে মুখরিত থাকে। এর মধ্যে কিছু গুঞ্জন মিথ্যে হলেও অনেক গুঞ্জনই সত্যি। অর্থাৎ যা রটে, তা কিছুটা হলেও বটে। বলিউডে প্রতিনিয়তই তারকাদের প্রেমের গল্প ঘুরে বেড়ায়। কিছু কিছু প্রেম শুধু দুজনকে ঘিরে নয়, তিনজনের ঘনিষ্ঠতা জড়িয়ে থাকে।

 

এমনই কিছু ত্রিকোণ প্রেম বলিউড কাঁপিয়েছিলো। সেখান থেকে ৬টি ত্রিকোণ প্রেমের গল্প জেনে নিন এই আয়োজনে।

 

 

রেখা-অমিতাভ-জয়া:

 

এই তিন তারকার প্রেমের কথা সবারই জানা। বলা হয়ে থাকে অন্য সব ত্রিকোণ প্রেমের চেয়ে রেখা-অমিতাভ-জয়ার গল্পই বেশি রোম্যান্টিক ও আলচিত। রেখার সঙ্গে অমিতাভের সম্পর্ক বরাবরই গোপনে থেকেছে। কিন্তু গুঞ্জন থেমে ছিলো না। অন্যদিকে অমিতাভ বেশ সুখেই সংসার করছেন জয়ার সঙ্গে।

 

 

জন-বিপাশা-ডিনো মারিয়া:

 

একটা সময় তারা তিনজনেই ছিলেন আলোচনায়। ‘রাজ’ ছবিতে একসঙ্গে কাজের সুবাদে  ডিনো মোরিয়া ও বিপাশা বসুর প্রেম শুরু হয়। সেই প্রেম ভেঙে যায় ২০০২ সালে। তখন আবার বিপাশা জড়িয়ে যান জন আব্রাহামের সঙ্গে। অবশ্য সেটিও টেকসই হয়নি। বর্তমানে বিপাশা ঘর করছেন করণ সিং গ্রোভারের সঙ্গে।

 

 

বিবেক-ঐশ্বরিয়া-সালমান:

 

নব্বই দশকের সেরা ত্রিকোণ প্রেম বিবেক ওবেরয়, ঐশ্বরিয়া রাই ও সালমান খানের। প্রথমে বিবেকের সঙ্গে প্রেম হয় ঐশ্বরিয়ার। পরে শোনা যায়, সালমান খান বিবেককে মারধর করে সম্পর্কে ভাঙন ধরান এবং নিজে প্রেমে জড়ান। সাল্লু-অ্যাশের প্রেম নিয়েও তুমুল আলোচনা হয়েছিলো বলিউডে। এদিকে ঐশ্বরিয়া এখন অভিষেক বচ্চনের ঘরণী।

 

 

সুজান-হৃত্বিক-বারবারা:

 

ছোট বেলার বন্ধু থেকে প্রেম ও তারপর বিয়ে। হৃত্বিক ও সুজানের সম্পর্ক নজর কেড়েছে সবার। সংসার জীবন বেশ ভালোই চলছিলো তাদের। কিন্তু ২০১০ সালের দিকে ‘কাইটস’ ছবিতে কাজের সুবাদে গ্রিক অভিনেত্রী বারবারা মোরির সঙ্গে হৃত্বিকের প্রেমের গুঞ্জন ছড়ায়। এদিকে ২০১৪ সালে হৃত্বিক-সুজানের বিচ্ছেদ হয়ে যায়।

 

 

সালমান-ক্যাটরিনা-রণবীর:

 

সালমান খানকে বরাবরই প্রেমিক পুরুষ বলা হয়। ৫০ বছর পার করেও এখনো বিয়ের মালা গলায় পরেননি এই তারকা। ক্যাটরিনার সঙ্গে তার প্রেমের কথা পুরনো। ঐশ্বরিয়ার প্রেম ভুলে ক্যাটরিনায় মজেছিলেন সাল্লু। পরে অবশ্য ভেঙে যায় তাদের সম্পর্ক। এরই ফাঁকে ২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহিনী’ ছবিতে অভিনয়ের সুবাদে রণবীরের সঙ্গে প্রেমে জড়ান ক্যাটরিনা। সময়ের আবর্তনে সেই প্রেমটিও এখন অতীত!

 

 

শহীদ-কারিন-সাইফ:

 

শহীদ কাপুরের ‘চকোলেট বয়’ লুকে মন মজেছিলো কারিনা কাপুরের। এরপর ‘ফিদা’ ছবিতে তাদের অনস্ক্রিন রোম্যান্স আরও ঘনিষ্ঠতা বাড়িয়ে দেয়। এরপর প্রেম। কিন্তু ‘জাব উই মেট’ ছবির পর তাদের সম্পর্কের ইতি ঘটে। কারিনা প্রেমে পড়েন সাইফ আলি খানের। আর সেই প্রেমকে নিয়ে যান বিয়ে পর্যন্ত। এখন তারা সুখেই সংসার করছেন।



আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?