বুধবার, ১৩ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বুধবার, ০৬ ডিসেম্বর, ২০১৭, ১১:৫৪:১১

কেমন আছেন? কি করছেন মিলা?

কেমন আছেন? কি করছেন মিলা?

বিনোদন ডেস্ক: চলতি বছরে যে অস্বাভাবিক হারে তারকাদের বিচ্ছেদ হয়েছে। তা সকলের জানা। এদিকে বাকি থাকা শাকিব-অপুর বিচ্ছেদও হয়ে গেলো। তবে সবার বিচ্ছেদ মৃদু স্বরে হলেও, কণ্ঠশিল্পী মিলা ও সানজারির বিচ্ছেদ ব্যাপক ধামাকা সৃষ্টি করে। মিলা তার উপর শারীরিক নির্যাতন ও যৌতুক দাবী করার দায়ে স্বামীর নামে মামলা করেন।

সেই মামালায় ৫ অক্টোবর সানজারিকে গ্রেফতার করে পুলিশ। পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর গত ২৫ অক্টোবর কারাগার হতে জামিনে মুক্ত হন সানজারি।

এদিকে মিলা গানের কাজ শুরু করেছেন। বিশেষ করে স্টেজ পারফরমেন্স শুরু করেছেন আবার। সব মিলিয়ে কেমন আছেন এখন? মিলা বলেন, আসলে কেমন থাকতে পারি এটা হয়তো আপনারাই অনুমান করতে পারেন। কারণ একজন নারীর কাছে বিয়ে বন্ধনটা সব থেকে বড় বিষয়। কিন্তু আমি সেদিক থেকে প্রতারণার শিকার হয়েছি। আমি সানজারীর বিরুদ্ধে মামলাও করেছি। সে কারগারে ছিলো। কিন্তু এখন জামিনে আছে। আমি বুঝি না সে কিভাবে জামিন পায়। তাছাড়া ন্যায়বিচারই বা আমি কতটুকু পাবো!  

মিলা আরও বলেন, আমি আজকের মিলা হয়েছি শ্রোতা-দর্শকদের কারণে। তাদের ভালোবাসা আমি অনবরত পেয়েছি। তাই শো করছি এখন। আমি শ্রোতাদের ভালোবাসার উত্তরটা গানে গানেই দিতে চাই। চেষ্টা করছি মানসিকভাবে ঠিক হতে। যদিও এটা খুব কঠিন মনে হচ্ছে আমার কাছে। বলতে পারেন জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছি এখন।

 

 

 

 

 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?