সোমবার, ১৮ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮, ১০:০৪:৫৫

শাকিবের সঙ্গে তাল মিলিয়ে সেরা অপু বিশ্বাস

শাকিবের সঙ্গে তাল মিলিয়ে সেরা অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : কিছু দিন আগেই ঢাকাই ছবির সেরা নায়কের জরিপ করে রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ অনুষ্ঠান। সেই জরিপে সেরা হন সুপারস্টার শাকিব খান। এবার শাকিবের সঙ্গে তাল মিলিয়ে সেরা নায়িকা হলেন তার স্ত্রী অপু বিশ্বাস। শুক্রবার (১২ জানুয়ারি) বিকালে মুভি টাইমের নতুন পর্বে এই ঘোষণা করা হয়।

শ্রোতাদের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে শ্রোতাদের মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়ক ও নায়িকা।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, আমরা প্রাথমিকভাবে দশ জন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকেরা। তারা হলেন অপু বিশ্বাস, বুবলী ও মাহিয়া মাহি। এদের মধ্য থেকেই দর্শকের ভোটে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন অপু বিশ্বাস।

উল্লেখ্য, অপু বিশ্বাস অভিনীত একটি ছবি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। সেটি হচ্ছে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’। এতে তিনি অভিনয় করেছিলেন শাকিব খান ও আনিসুর রহমান মিলনের বিপরীতে। ছবিতে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিলো।

প্রসঙ্গত, ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ রেডিওর ইতিহাসে চলচ্চিত্র নিয়ে প্রথম কোনও পূর্ণাঙ্গ অনুষ্ঠান। এটি পরিচালনা ও সঞ্চালনা করছেন ‘মুভি বাজার’ খ্যাত সঞ্চালক ব্যক্তিত্ব সৈকত সালাহউদ্দিন। এটি প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচার হয়। এছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।

 

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?