বৃহস্পতিবার, ২৪ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮, ০৮:৩৪:৫০

শাকিব-মিমের ভ্যালেন্টাইন চমক (ভিডিও)

শাকিব-মিমের ভ্যালেন্টাইন চমক (ভিডিও)

বিনোদন ডেস্ক : কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেজে আগে থেকেই একটা আভাস দেয়া হয়েছিলো। সুপারস্টার শাকিব খান তার ভক্তদের জন্য ভ্যালেন্টাইন ডে’র চমক নিয়ে আসছেন। কিন্তু কী সেই চমক, সেটা কেউ বোঝা যায়নি। তবে দিন গড়িয়ে সন্ধ্যা আসার সঙ্গে সঙ্গেই উন্মোচিত হয়েছে সেই চমক।

শাকিব খানের ভ্যালেন্টাইন চমকের নাম ‘আই অ্যাম ইন লাভ’। না, শাকিব আবার প্রেমে পড়েননি। এটা তার নতুন ছবি ‘আমি নেতা হবো’র গান। রোম্যান্টিক এই গানে শাকিবের সঙ্গে রসায়নে মেতেছেন বিদ্যা সিনহা মিম। যিনি এই ছবির নায়িকা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কলকাতার এসকে মুভিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ হয়েছে এই গান। থাইল্যান্ডের মনোরম লোকেশনে গানটির দৃশ্যায়ন হয়েছে। আর নজরকাড়া রূপে পারফর্ম করেছেন কিং খান ও মিম। এরই মধ্যে দর্শকের ব্যাপক সাড়াও মিলছে।  

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আগামী ১৬ ফেব্রুয়ারি দেশব্যাপী মুক্তি পাচ্ছে এই ছবি। মুক্তির জন্য এরই মধ্যে প্রায় ১০০ সিনেমা হল চূড়ান্ত করেছে ‘আমি নেতা হবো’। এই সংখ্যা আরও বাড়বে বলে আশাবাদী প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

উপভোগ করুন ‘আই অ্যাম ইন লাভ’:

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?