মঙ্গলবার, ২২ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮, ০৩:০৬:৩৯

এবার বরুণের সাথে নাচবেন ক্যাটারিনা!

এবার বরুণের সাথে নাচবেন ক্যাটারিনা!

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম সফল সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘এবিসিডি : অ্যানি বডি ক্যান ড্যান্স’। ২০১৩ সালে মুক্তি পায় এর প্রথম সিনেমা। এরপর ২০১৫ সালে মুক্তি পায় এর দ্বিতীয় সিনেমা এবিসিডি-টু। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর।

রেমো ডি’ সুজার নাচনির্ভর বিগ বাজেটের ছবিতে এবারো দেখা যাবে বরুণকে। তবে শ্রদ্ধার বদলে বরুণের সাথে নাচবেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। আর এই ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন বরুণ-ক্যাটরিনা।

সম্প্রতি ছবিটির নায়ক-নায়িকা ও মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। কিন্তু পরিচালক ছবির নাম এখনো সারপ্রাইজ হিসেবেই রেখে দিয়েছেন। তবে ধারণা করা হচ্ছে এটি হতে যাচ্ছে ‘এবিসিডি’ সিক্যুয়েলের তৃতীয় কিস্তি ‘এবিসিডি থ্রি’।

ছবিটি সম্পর্কে রেমো ডি’সুজা বলেন, নতুন ছবিটিতে আমি বরুণকে নিয়ে কাজ করছি। যে বর্তমানে ইন্ডাস্ট্রির সবচেয়ে ভালো নাচ করেন। ছবিটিতে ক্যাটরিনাও রয়েছেন। তিনি বহুমুখী নাচ দিয়ে নিজেকে অনেকবার প্রমাণ করেছেন।

ছবিটি নিয়ে ক্যাটরিনা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘আমি রেমোর নতুন প্রজেক্টে যুক্ত হতে পেরে খুব আনন্দিত। বরুণ চমৎকার আবেগ দিয়ে পর্দায় নিরলসভাবে যাদু দেখাতে পারেন। নিঃসন্দেহে এটি ২০১৯ সালের সবচেয়ে আলোচিত ছবি হতে যাচ্ছে। ছবিটির জন্য আর অপেক্ষা করতে পারছি না’।

ক্যাট বলেন, ‘ভারতের বড় নাচধর্মী ছবিটিতে রেমোর পরিচালনায় কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অনেক বড় একটি অর্জন। তাছাড়া এর আগে নিউইয়র্কে ক্যাটরিনার সঙ্গে আমি মঞ্চে পারফর্ম করেছিলাম। এবার পর্দায় কাজ করতে যাচ্ছি’।

ছবিটি প্রযোজনা করছেন ভূষণ কুমার। ক্যাটরিনা ও বরুণ ছাড়াও এতে অভিনয় করবেন প্রভুদেবা, রাঘাভ জুয়েল, ধর্মেশ ইয়েল্যাণ্ডে ও পুনিত পাঠক। চলতি বছর ছবিটির শ্যুটিং শুরু হবে। আর মুক্তি পাবে ২০১৯ সালের ৮ নভেম্বর।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?