মঙ্গলবার, ২২ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮, ১২:০৪:৫৭

এবার প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি ব্যান!

এবার প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি ব্যান!

নাচিয়ে, বহু পুরুষের মনের মণিকোঠায় জায়গা করে নেওয়া প্রিয়া প্রকাশ। ভ্রু নাচিয়ে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের তরুণদের হৃদয়ে ঝড় তোলেন। বাংলাদেশের তরুণদের হৃদয়েও ঝাঁকুনি দেন তিনি। সেই প্রিয়া এবার নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচের শেষে নিজের অ্যাকাউন্টে টুইট করেন, ‘ভারত বাংলাদেশের বাপ’। আর এতেই খেপেছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ।

DON’S TEAM-DT ইন্ডিয়ান সেলিব্রেটি প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি বুধবার বিকেলে গায়েব করে দেয়। এর আগে ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচ চলাকালীন ভারতীয় সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কারের অপেশাদারি আচরণের পর তার ফেসবুক আইডিও ডিজেবল করে বাংলাদেশি হ্যাকার এ গ্রুপটি।Don`s Team-DT-এর অফিসিয়াল ফেসবুক পেজে তারা প্রিয়া প্রকাশের প্রোফাইল ডিজেবল করার বিষয়টি নিশ্চিত করেছে।

এই বিষয়ে Don`s Team-DT প্রতিষ্ঠাতা সুমন আহমেদ জানিয়েছেন ‘বাংলাদেশকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ রকম কটূক্তিকর মন্তব্য করলে আমরা তাদের বিরুদ্ধে অনলাইনে লড়াই চালিয়ে যাবো।’

তিনি জানান, গত দু’দিনে Don`s Team-DT এবং DT-Tigers Social Media Security গ্রুপের পক্ষ থেকে তারা ইন্ডিয়ার ( চোষ – Chos, হাসির ফোয়ারা – Hasir Foyara, Hasir Password- হাসির পাসওয়ার্ড, Indian Cricket Trolls) এর মতো অনেকগুলো ট্রোল পেজ রিমুভ করেছে, যেগুলায় তারা বাংলাদেশকে নিয়ে খুব বাজেভাবে ট্রোল করছিল।

Don`s Team-DT এর সাফল্যে বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস এবং সাইবার ৭১ অভিনন্দন জানিয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?