বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮, ০৯:৩১:০১

সাত কেজি ওজনের প্যান্ট পরলেন ফারিয়া!

সাত কেজি ওজনের প্যান্ট পরলেন ফারিয়া!

বিনোদন ডেস্ক: প্রায় সাত কেজি ওজনের প্যান্ট পরে ‘পটাকা’ নামের একটি গানের শুটিংয়ে অংশ নিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ভারতের মুম্বাইয়ে ১৮ ও ১৯ মার্চ দুই দিন শুটিং হয় গানটির।

এমন ভারি প্যান্ট পরে শুটিংয়ের বিষয়ে নুসরাত ফারিয়া বলেন, প্রায় সাত কেজি ওজনের প্যান্ট পরে টানা একদিন শুটিং করতে হয়েছে আমাকে। এত ভারি পোশাক পরে কাজ করতে খুব কষ্ট হয়েছে। শরীর থেকে এখনো ব্যাথা যায়নি।

তিনি আরও বলেন, সিনেমার জন্য নয়, তবে সিনেমার আদলেই গানের ভিডিওটি করা হয়েছে। মুম্বাইয়ের ফোগা এলাকায় ভিডিওর শুটিং হয়েছে। ওই এলাকায় বলিউডের সিনেমার প্রচুর শুটিং হয়। বড় পরিসরে শুটিং করার যাবতীয় ব্যবস্থা আছে সেখানে।

‘পটাকা’ নামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ফারিয়া নিজেই। গানটির ভিডিও পরিচালনা করেছেন বলিউড ও টালিউডের নৃত্য পরিচালক বাবা যাদব।

রকিব রাহুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন প্রীতম হাসান। এপ্রিল মাসের মাঝামাঝিতে গানটির অডিও-ভিডিও একসঙ্গে নিজের বা অন্য কোনো প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানান নুসরাত ফারিয়া।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?