মঙ্গলবার, ২৬ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮, ০৭:০৭:১৮

ফের বিয়ে করতে চান কারিনা!

ফের বিয়ে করতে চান কারিনা!

বিনোদন ডেস্ক : অনেকেই প্রহর গুণছিলেন, কবে বিশ্বসুন্দরী মানুসী দেখা দিবেন বলিউডের পর্দায়! তার উত্তর এখনই পাওয়া না গেলেও একটি বিজ্ঞাপনী ভিডিও স্পষ্ট বুঝিয়ে দিল- মানুসী বলিউডে পা রাখার জন্য পুরোপুরি তৈরি! শুধু তাই নয়, অভিনয় এবং নাচে তিনি গুণে গুণে গোল দিতে পারেন কারিনা কাপুরের মতো বলিউডের ডাকসাইটে নায়িকাকেও!

যে বিজ্ঞাপনী ভিডিওতে মানুসীকে চোখে পড়ছে, সেখানে তার সাথে দেখা যাচ্ছে কারিনা কাপুর খানকেও! একটি সোনার গয়না প্রস্তুতকারী সংস্থার এই বিজ্ঞাপনে দু'জনকেই দেখা যাচ্ছে একটা বিয়ে বাড়িতে বুফে থেকে নিজেদের প্লেটে খাবার তুলে নিতে! খেতে খেতে গল্প করছেন দুই সুন্দরী।

গল্পের বিষয় বিয়ে! কারিনা জানতে চাইছেন বিশ্বসুন্দরীর কাছে, বিয়ে নিয়ে কী ভেবেছেন মানুসী! উত্তরে এক এক করে ঠিক কেমন ভাবে বিয়ে করতে চান, তা স্পষ্ট করে বলছেন তিনি। সাথে বদলে যাচ্ছে একটি করে দৃশ্য। কখনও দেখা যাচ্ছে মানুসীকে রঙের প্লাবনে আবিল হতে, কখনও বা নাচছেন মেয়ে! যা বলে দিচ্ছে, বলিউডে পা রাখার জন্য তিনি প্রস্তুত!

আর অভিনয়টা তো স্পষ্ট দেখাই যাচ্ছে করিনার সাথে সংলাপ বিনিময়ে। তা এতটাই স্বতস্ফূর্ত যে হার মানিয়েছে কারিনাকেও!

এই ভিডিওর শেষেই বলতে শোনা যাচ্ছে কারিনাকে- তিনি আবার বিয়ে করতে চান!

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?