মঙ্গলবার, ২২ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ মে, ২০১৮, ০৪:৫২:২৮

‘সেই তুমি কেন’র সুর পাকিস্তানি বিজ্ঞাপনে! (ভিডিও)

‘সেই তুমি কেন’র সুর পাকিস্তানি বিজ্ঞাপনে! (ভিডিও)

বিনোদন ডেস্ক : এলআরবি’র জনপ্রিয় গান ‘সেই তুমি কেন এত অচেনা হলে’ র বাঁশির সুরটা নকল করা হয়েছে পাকিস্তানি একটি বিজ্ঞাপনে। ক্রসস্টিচ নামের একটি পাকিস্তানি পোশাক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে এই সুরটি ব্যবহার করা হয়েছে আবহ সংগীত হিসেবে। বিজ্ঞাপনটি পাকিস্তানি অনলাইন টেলিভিশন বিজম্যাক্স টিভি প্রচার করছে তাদের ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রামে। ক্রসস্টিচও তাদের ফেসবুক পেজে বিজ্ঞাপনটি পোস্ট করেছে।

সোমবার সন্ধ্যায় বিজম্যাক্স পোস্টটি পাবলিশ করে । পাকিস্তানি অনলাইন টেলিভিশনটির ফেসবুক পেইজে প্রতিবাদের ঝড় বইয়ে দিচ্ছেন বাংলাদেশের সংগীত শিল্পীসহ সংগীত পিপাসু এবং সাধারণ নেটিজেনরা। সংগীত শিল্পী এবং সাংবাদিক এলিটা করিম মূল বাঁশির ভার্সন তুলে দিয়েছেন টেলিভিশনটির ফেসবুক পেজে। এই চৌর্যবৃত্তির প্রতিবাদ করেছেন। এর জন্য ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন আইয়ুব বাচ্চুকে।

একজন পুরো গানটি তুলে দিয়েছেন তাদের ফেসুবক পেজে। এই প্রতিবাদে সামিল হয়েছেন এলআরবি’র প্রধান আইয়ুব বাচ্চু। তিনি জানিয়েছেন অনুমতি না নিলে এবং এর জন্য যোগাযোগ না করলে আন্তর্জাতিক ভাবে আইনি পথে এগুবেন তিনি।

উল্লেখ্য, ইউটিউবে বাঁশির ভার্সনটি আপলোড হয় ২০১৬ সালের ৫ জুলাই। বাঁশি বাজিয়েছিলেন রাকিবুল ইসলাম রনি।

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, বিষয়টি অন্যায়। শিল্পী এ বিষয়ে ব্যবস্থা নিলে আমরা কূটনৈতিক ভাবে তাকে সহায়তা করব।

বিজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন–

 

https://www.facebook.com/bizmaxtv/videos/1688718254577788/

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?