শনিবার, ২০ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮, ১২:১৭:২৯

‘সত্য একদিন খোলাসা হবেই, আমি অনেক সহ্য করে এসেছি’

‘সত্য একদিন খোলাসা হবেই, আমি অনেক সহ্য করে এসেছি’

বিনোদন ডেস্ক: তারকা ও অন্যান্য সাধারণের মতই প্রেম-ভালোবাসায় বুঁদ হয়েই এক ছাদের নিচে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন বাপ্পা মজুমদার ও মেহবুবা মাহনুর চাঁদনী। একজন খ্যাতিমান সঙ্গীত শিল্পী আর একজন জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রী।

কিন্তু দুই তারকার সংসারটা সুখের শেষ হয়নি। বিচ্ছেদের ঘুণপোকা চূড়ান্ত ভাবে খেয়ে দিয়েছে ভালোবাসার স্তম্ভ।

তাই অবশেষে ভেঙেই গেল বাপ্পা মজুমদার ও মেহবুবা মাহনুর চাঁদনীর সাজানো সংসার। আর এক সংসারের যবননিকা টেনেই আরেক সংসারের সূচনা করলেন শিল্পী বাপ্পা মজুমদার। সম্প্রতি তিনি বাগদান করেছেন মডেল অভিনেত্রী তানিয়া হোসাইনের সাথে।

তানিয়া হোসাইনের সঙ্গে বাপ্পার বাগদানের খবরে নৃত্যশিল্পী-অভিনেত্রী চাঁদনী নতুন জীবনের শুভকামনাও জানিয়েছেন তাদের। তিনি বলেন, “কোথাও না কোথাও মানুষ সুখ পেতেই চায়। আর সুখ যদি না পায় তাহলে মানুষের জীবন মানুষ বরবাদ করে দেয়। যেমন করছে অন্যরা।”

গত কয়েক মাস ধরে বাপ্পা-চাঁদনীর মনোমালিন্য চলছিল বলে জানা গেছে তাদের ঘনিষ্ঠজনদের কাছে। বাপ্পার বাসা থেকে কয়েকবার বাবার বাড়িতে গিয়ে উঠেছিলেন চাঁদনী। ক্রমেই দু’জনের মধ্যে বাড়তে থাকা দূরত্বের আনুষ্ঠানিক নিশ্চয়তা দিয়ে দিলো বাগদানের খবরটি।

এদিকে প্রায় এক মাস আগে বাবাকে হারিয়েছেন চাঁদনী। মেয়ের স্বামীর নতুন করে বিয়ের প্রস্তুতির খবর জানেন না চাঁদনীর মা। চাঁদনী বলেন, “খবরটি জেনে আমার মা যদি এখন হার্ট অ্যাটাক করে মারা যায়, তার কী হবে?”

চাঁদনীর সঙ্গে বাপ্পার আনুষ্ঠানিকভাবে বিয়ে বিচ্ছেদ ঘটেছে কি না, তা এখনও জানা যায়নি। বিষয়টি নিয়ে কেউই কোনো তথ্য দেননি। চাঁদনী শুধু দাম্পত্য জীবন নিয়ে অসুখের কথা ইঙ্গিত করে জানালেন, “আমি টুঁ শব্দ করিনি। সত্য একদিন খোলাসা হবেই। আমি অনেক সহ্য করে এসেছি,” ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

 

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?