সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১০ জুন, ২০১৮, ০৮:৩৪:২৭

মুক্তি পেল সাঞ্জুর দ্বিতীয় গান (ভিডিও)

মুক্তি পেল সাঞ্জুর দ্বিতীয় গান (ভিডিও)

বিনোদন ডেস্ক : প্রথম গানের রেশ কাটতে না কাটতেই মুক্তি পেল সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ছবি ‘সাঞ্জু’র দ্বিতীয় গান। গানটির নাম দেওয়া হয়েছে ‘কার হার ময়দান ফাতেহ’। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, গানটিতে উঠে এসেছে সঞ্জয়ের মাদকাসক্ত জীবনের কাহিনী। কীভাবে মাদকের থাবা থেকে নিজেকে মুক্ত করে নিয়ে আসেন সঞ্জয়, সে চিত্রই ফুটে উঠেছে গানটিতে।

গানটি গেয়েছেন সুখবিন্দর সিং ও শ্রেয়া ঘোষাল। গানটিতে রয়েছেন রণবীর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়াল। মাদকাসক্ত জীবন ছাড়াও গানটির শেষের দিকে উঠে এসেছে সঞ্জয়ের জীবনের নানা দিক। রাস্তায় ভিক্ষা থেকে শুরু করে তাঁর মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের কষ্ট, আইনি জটিলতা তুলে আনা হয়েছে গানটিতে।

ছবিতে রণবীর কাপুর  ছাড়াও অভিনয় করছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, ভিকি কুশাল, সোনম কাপুর, জিম সাবরা। এ ছাড়া ক্যামিও চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে। ছবিটির পাণ্ডুলিপি লেখার পাশাপাশি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। প্রযোজনায় রয়েছেন বিধু বিনোদ চোপড়া। চলতি বছরের ২৯ জুন ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?