বুধবার, ১৯ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১২ জুন, ২০১৮, ০৩:০৪:০৬

‘বয়ফ্রেন্ডের’ হাত ধরে বিয়ে বাড়িতে প্রিয়াঙ্কা!

‘বয়ফ্রেন্ডের’ হাত ধরে বিয়ে বাড়িতে প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক : নিক জোনাসের সঙ্গে হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের এক ভাইয়ের বিয়েতে পিগিকে নিয়ে হাজির হন মার্কিন পপ তারকা। নিকের হাত ধরে অনুষ্ঠানের মাঝে হেঁটে যেতে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

ওই অনুষ্ঠানে নিকের পরণে ছিল নীল রঙের স্যুট এবং পায়ে ছিল সাদা স্নিকার্স। অন্যদিকে সোনালী হলুদ রঙের পোশাক পরে নিকের সঙ্গে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। আর ওই ছবি ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এদিকে নিক জোনাসের চেয়ে প্রায় ১০ বছরের বড় প্রিয়াঙ্কা। কিন্তু বয়সের এই পার্থক্য তাদের সম্পর্কে কোনোরকম প্রভাব ফেলেনি বলেই ঘনিষ্ঠদের কাছে জানান পিগি। পাশাপাশি নিকের সঙ্গে তিনি দুর্দান্ত যৌন জীবন উপভোগ করছেন বলেও বন্ধুদের জানিয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি প্রিয়াঙ্কাকে হিন্দিতে বিয়ের প্রস্তাবও দেন নিক।

কিন্তু পিগি যাতে নিকের সঙ্গে খুব বেশি জড়িয়ে না পড়েন, সেটাই চাইছেন তার বন্ধুরা। প্রিয়াঙ্কাকে বিয়ে করার চেয়ে তার সঙ্গে সময় কাটানোই মার্কিন পপ তারকার মূল উদ্দেশ্য বলেও মনে করেন অভিনেত্রীর বন্ধুরা।

অন্যদিকে প্রিয়াঙ্কা আন্তর্জাতিক তারকা। তার সঙ্গে সময় কাটানো এক অন্যরকমের অভিজ্ঞতা বলেও জানিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?