বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮, ০১:৩৬:৩৬

বক্ষ এবং নিতম্বই সব! (ভিডিও)

বক্ষ এবং নিতম্বই সব! (ভিডিও)

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি বলিউডের সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন দেশি গার্ল। বললেন, ভারতীয় সিনেমায় নাচ করতে গেলে নিতম্ব এবং বক্ষই সব।

তবে ঘটনাটা বেশ পুরনো। বছর দুয়েক আগে অর্থাৎ ২০১৬ সালে অভিনেত্রী এমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে রেড কার্পেটে হেঁটে সকলের নজরে এসেছিলেন। রেড কার্পেটে কিছুটা হাঁটার পরেই সাংবাদিকরা তাঁকে ছেঁকে ধরেন একাধিক প্রশ্ন নিয়ে। এই সময় একজন তাঁকে বলিউড নিয়ে প্রশ্ন করেন। অভিনেত্রী আপ্লুত হয়ে জবাব দিতে থাকেন। সেখানে তাঁকে বলিউডের নাচের স্টেপ প্রসঙ্গে প্রশ্ন করা হয়।

উত্তরে অভিনেত্রী জানান ‘ভারতীয় ফিল্ম মানেই শুধু বক্ষ এবং নিতম্ব! এখানে নাচতে গেলে সব কিছুই নিতম্ব আর বক্ষের মুভমেন্ট হওয়া সবথেকে বেশি জরুরি।’ পাশাপাশি ক্যামেরার সামনে নিজেও নেচে দেখান অভিনেত্রী কিন্তু সম্প্রতি ইউটিউবে ফের ভাইরাল হয়েছে এটি।

ভিডিওটি ভাইরাল হতেই নায়িকার বিরুদ্ধে কুৎসিত মন্তব্যে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। ভারতীয় সংস্কৃতি নিয়ে এরকম মন্তব্য করায় নায়িকার ফ্যানেরাও তাঁর বিরুদ্ধে মুখ খোলে। অনেকের মতেই নায়িকা হলিউড স্টার হয়ে গিয়েছে বলে নিজেকে অনেকে বিশাল কিছু ভেবে নিয়েছেন। কিন্তু তিনি হয়তো ভুলে যাচ্ছেন যে তিনি নেচেই বিখ্যাত হয়েছেন। যদিও এসব নিয়ে এখনই অভিনেত্রী পক্ষ থেকে কোনও মন্তব্য আসেনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?