সোমবার, ১৬ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৫ জুলাই, ২০১৮, ০১:৩৮:২১

রণবীরের সঙ্গে রণবীরের লড়াই!

রণবীরের সঙ্গে রণবীরের লড়াই!

বিনোদন ডেস্ক : রণবীর সিং বনাম রণবীর কাপুর। এবার দুই রণবীরের মধ্যেই প্রতিযোগিতা দেখতে চলেছে বলিউড।

একজন দীপিকা পাড়ুকোনের প্রাক্তন, আরেকজন বর্তমান। তবে লড়াইটা ব্যক্তিগত নয়, নেহাতই পেশাগত। বক্স অফিসে দুই রণবীরের যতই লড়াই চলুক না কেন, তাদের ব্যক্তিগত বন্ধুত্ব কিন্তু অটুট। একজন অসাধারণ অভিনেতা, আর অন্যজন অস্বাভাবিক পরিশ্রমী। বরাবরই বিভিন্ন সাক্ষাৎকারে কোনোরকম রাখ-ঢাক না করেই রণবীর সিংকে নিজের সাফল্যের মাপকাঠি হিসেবে দেখে এসেছেন রণবীর কাপুর।

বংশগত ও জিনগতভাবে অভিনয় দক্ষতা পেয়েও কোথায় যেন রণবীর সিং তাকে ছাপিয়ে গেছেন। একথা বহুবার স্বীকার করেছেন রণবীর কাপুর। তবে ঈর্ষা নয়, রণবীর সিং তাকে ভালো কাজের অনুপ্রেরণা যোগায়, এটাও মেনেছেন।

তবে ‘সাঞ্জু’র সাফল্য রণবীর কাপুরকে এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছে। বক্স অফিসে মাত্র ৪ দিনেই ১৪৫ কোটির ব্যবসা করে ফেলেছেন ‘সাঞ্জু’।

ইতিমধ্যে অনেক রেকর্ডই ভেঙেছে রণবীর কাপুরের ‘সাঞ্জু’ ছবিটি। এবার রণবীর সিং-এর ‘পদ্মাবত’-এর রেকর্ড ভাঙার পালা। যদিও এখনও ‘পদ্মাবত’-এর রেকর্ড ছুঁতে অনেকটা পথ যেতে হবে ‘সাঞ্জু’। কারণ বক্স অফিসে ‘পদ্মাবত’-এর ব্যবসার পরিমাণ ছিল ৩০০ কোটিরও উপরে। আর ‘সাঞ্জু’ এই মুহূর্তে দাঁড়িয়ে রয়েছে ১৪৫ কোটির ঘরে।

সে যাই হোক, তবে ‘সাঞ্জু’র সাফল্যের পরই নিজেকে রণবীর সিংয়ের যোগ্য প্রতিযোগী মনে করছেন রণবীর কাপুর। তার কথায়, এবছর বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশানে ‘পদ্মাবত’ এর সঙ্গে ‘সাঞ্জু’র পুরস্কার জেতার লড়াই হবে। প্রসঙ্গত, ‘পদ্মাবত’ মুক্তি পেয়েছিল চলতি বছরের ২৫ জানুয়ারি। আর ‘সাঞ্জু’ মুক্তি পেয়েছে গত ২৯ জুন। তাই এবার ‘পদ্মাবত’-এর সঙ্গে ‘সাঞ্জু’ লড়াই আসন্ন।

তবে রণবীর সিংয়ের সঙ্গে তার প্রতিযোগিতা প্রসঙ্গে পিটিআইকে রণবীর কাপুর বলেন, “আমি ‘পদ্মাবত’ দেখেছি। সেখানে রণবীর সিংয়ের পারফরম্যান্সে আমি প্রায় বোল্ড হয়ে গিয়েছি। আমার ওকে বিষ্ময়কর লেগেছে। আমি ওর সঙ্গে লড়াইয়ে নামতে চাই। ওকে (রণবীর সিং) আমি আমার প্রতিযোগিতার মাপকাঠি মনে করি। এটা একটা দারুণ ব্যাপার, আর এটাই আমাদের আরো ভালো কাজে সাহায্য করবে। রণবীর (সিং) আমাকে অনুপ্রেরণা যোগায়, উৎসাহিত করে। একটা সময় ওর ফিল্ম বক্স অফিসে ভালো ব্যবসা করেছে, তারপর আমার। আশা রাখছি একটা সময় আসবে যখন আমার ছবিও ভালো ব্যবসা করবে। এটা একটা দারুণ ব্যপার। ও ওর মতো, আমি আমার মতো। তবে আমি ওরসঙ্গে একটা প্রজেক্টে কাজ করতে চাই।”

প্রসঙ্গত, রণবীর কাপুর ও রণবীর সিং দু’জনেই যে অসাধারণ অভিনেতা সেকথা সত্যিই বলার অপেক্ষা রাখে না। একদিকে রণবীর কাপুরের ‘ওয়েক আপ সিড’, ‘রাজনীতি’, ‘রকস্টার’, ‘বারফি’র মতো ছবি, তো অন্যদিনে রণবীর সিংয়ের ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ছবি। সত্যিই দুই রণবীরই একে অপরের প্রতিযোগিতার যোগ্য তা মানতেই হয়। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?