সোমবার, ১০ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৬ জুলাই, ২০১৮, ০৪:৪৩:০৩

কাকে বিয়ে করতে চেয়েছিলেন কঙ্গনা!

কাকে বিয়ে করতে চেয়েছিলেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক : গত মার্চে ৩৩ বছরে পা দিয়েছেন বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাইতো কঙ্গনাকে এখন প্রায়ই একটি প্রশ্নটি শুনতে হচ্ছে। সেটা হলো- ‘কবে বিয়ে করবেন তিনি?’

তবে বছর কয়েক আগে এই অভিনেত্রী জানিয়েছিলেন দ্রুতই বিয়ে করবেন তিনি। এরপর অনেকগুলো দিন পেরিয়ে গেলেও বিয়ে করা হয়নি। তাইতো তার বিয়ে নিয়ে আবারো কথা উঠতে শুরু করেছে।

তবে সমালোচনার সুযোগ না দিয়ে নিজের বিয়ে নিয়ে অকপটে কথা বলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন বিয়ের জন্য তিনি তৈরিই ছিলেন, কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ায় হয়নি।

কঙ্গনা বলেন, ‘জীবনে যা পেয়েছি তা নিয়ে আমি খুবই সন্তুষ্ট। যা চাইনি তেমন কিছুও হয়েছে জীবনে, তবে সেটা আমার জন্য ভালোই হয়েছে, যেমন বিয়ে। আমি একজনকে বিয়ে করতে তৈরি ছিলাম, কিন্তু সেটা আর হয়নি। সেটা যে শেষ পর্যন্ত হয়নি, এ জন্য খুবই খুশি। ওই ঘটনা মনে হলেই বলি বেঁচে গেছি, স্বয়ং ঈশ্বর আমাকে বাঁচিয়ে দিয়েছেন।’

বিয়ে করতে চাওয়া ব্যক্তিটি কে ছিলেন সেটা কঙ্গনা না বললেও ধারণা করা হচ্ছে, সেটা হৃতিক রোশনই হবেন। ‘কৃষ’ সিরিজের ছবির শুটিংয়ের সময় দুজন সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্পর্ক ভাঙার পর দুজনের মধ্যে তিক্ততা তৈরি হয়। এ নিয়ে মামলা-মোকদ্দমাও হয়।

বলিউডে কঙ্গনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সিমরান’। তবে খুব শিগগিরই মুক্তি পাবে তার পরবর্তী সিনেমা ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?