বুধবার, ১২ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০৮ জুলাই, ২০১৮, ১২:০১:১৩

গভীর রাতে আলিয়ার বাড়িতে গিয়ে ধরা খেলেন রণবীর!

গভীর রাতে আলিয়ার বাড়িতে গিয়ে ধরা খেলেন রণবীর!

বলিউড তারকাদের একে অপরের সঙ্গে প্রেমের গুঞ্জন প্রায়শই শোনা যায়। তেমনি এক জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। তাদের নিয়ে গুঞ্জন আগ থেকেই। তবে ব্যপারটি দুজনের কেউ স্বীকার করেননি। কিন্তু এবার গভীর রাতে আলিয়া ভাটের বাসায় গিয়ে ধরা পড়ে গেলেন রণবীর কাপুর। আর তাতেই উঠছে নানান প্রশ্ন, রাতে কী এমন গুরুত্বপূর্ণ আলাপ করেছেন তারা?

গভীর রাতে অনেকের চোখ ফাঁকি দিয়ে আলিয়া ভাটের বাড়িতে ঢুকেন রণবীর কাপুর। কিন্তু তার গাড়ির পেছন পেছন যে সেখানে পাপারাজ্জিরাও পৌঁছে গেছেন, সেটা অনুমান করতে পারেননি তিনি। এই দুই তারকা যে প্রেম করছেন, তা প্রমাণ করা জন্য পাপারাজ্জিরা মরিয়া হয়ে উঠেছিলো। দূর থেকে তাদের ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা।

ছবিতে দেখা যায় আলিয়া ভাট আর তার বাবা মহেশ ভাটের সঙ্গে একান্তে আলাপ করছেন রণবীর কাপুর। তারা প্রত্যেকেই একজন আরেকজনের কথা গভীর মনোযোগ দিয়ে শুনছেন। রণবীর আলাদাভাবে কথা বলছেন আলিয়ার সঙ্গেও।

ছবিটি দেখার পর অনেকেই ভেবেছেন, নিজেদের বিয়ের ব্যাপারে হয়তো মহেশ ভাটের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন রণবীর। শেষে জানা গেল রণবীর কাপুরের মা নীতু কাপুরের জন্মদিন ৮ জুলাই। এবার তার জন্মদিনের বিষয়ে পরিকল্পনার জন্যই সেদিন রাতে আলিয়া ভাটের বাড়িতে যান রণবীর।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?