বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৯ জুলাই, ২০১৮, ০৫:২৮:২০

‘মোটা মডেলদের কাজ পাওয়া কঠিন’

‘মোটা মডেলদের কাজ পাওয়া কঠিন’

বিনোদন ডেস্ক : মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে এখন বলিউডের অভিনেত্রী জেরিন খান। খোলামেলা চরিত্রে অভিনয় করে তিনি বেশ পরিচিতি পান। বিশেষ করে ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে তার সাহসী অভিনয় আলোচিত হয়।

বলিউডে জেরিন খানের যাত্রাটা ছিলো অনেক কঠিন। কারণ তিনি বেশ মোটা ছিলেন। একসময় জেরিন খানের ওজন ছিলো ১০০ কেজির বেশি! এতো ওজন দিয়ে অন্তত মুম্বাই ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যায় না। তাই অনেক পরিশ্রম করে সেই ওজন কমিয়ে নিজেকে ফিট করেছেন।

সম্প্রতি তিনি একটি মডেলিং প্রতিযোগিতায় বিচারক হয়েছেন। যেটা মূলত মোটা মডেলদের নিয়ে। সেখানে তিনি বলেন, ভারতে মডেল মোটা হলে, তার কাজ পেতে, সাফল্যকে নিজের মুঠোয় আনতে অনেক বেগ পেতে হয়। তবে বর্তমানে মোটা মডেলদেরও গুরুত্ব দিচ্ছে ইন্ডাস্ট্রি, এটা দেখে খুব ভালো লাগছে।

জেরিন খান জানান, তিনি যখন স্কুল-কলেজে পড়েছেন, সেই সময় বাজারে নিজের জন্য কাপড় কিনতে গেলে, তাকে সমস্যায় পড়তে হতো। কারণ বাজারে প্লাস সাইজ মানুষদের জন্য সেভাবে পোশাকই ছিল না একসময়। কিন্তু সেই ভাবনার যে ধীরে ধীরে বদল হচ্ছে, সেটা ভালো দিক বলে মনে করেন জেরিন।

যদিও ভারতে এখনো রোগা মডেলদের গুরুত্ব বেশি। তবে এই ধারণা আরো পরিবর্তন হওয়া প্রয়োজন বলে মনে করেন জেরিন খান।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?