বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮, ০৬:৩০:৫১

সমালোচনার মুখে সারা (ভিডিও)

সমালোচনার মুখে সারা (ভিডিও)

বিনোদন ডেস্ক : সম্প্রতি দুবাইতে গিয়ে বিকিনি ছবি শেয়ার করেন টেলিভিশন অভিনেত্রী সারা খান। আর এতেই সমালোচনার মুখে পড়েতে হচ্ছে অভিনেত্রীকে।

অভিনেত্রীর বিকিনি ছবি নিয়ে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন। তার ধর্ম নিয়ে যেমন প্রশ্ন তোলা হয়, তেমনি তাকে ‘যৌনকর্মী’ বলেও আক্রমণ করা হয়। পাশাপাশি সারা যেন দুবাইতেই থেকে যান, সে বিষয়েও পরামর্শ দেওয়া হয় তাকে।

তবে সমালোচকদের আক্রমণে দমে জাননি এই টেলিভিশন অভিনেত্রী। জবাব দিয়েছেন তাদের সমালোচনার। কীভাবে জবাব দিলেন জানেন? বিকিনি ছবি নিয়ে সারাকে আক্রমণের বহর যখন বাড়তে শুরু করে, ঠিক সেই সময় তিনি শেয়ার করেন নিজের আরো একটি ভিডিও। যে ভিডিও শুট করতে দেখা যায় সারা খানের বোনকে। ভিডিওতে সারাকে কখনো বাথরুমের মধ্যে, আবার কখনো সুইমিং পুলের সামনে বিকিনি পরে হেঁটে যেতে দেখা যায়। আবার কখনো বিকিনি পরে পানিতে নামতে দেখা যায় টেলিভিশন অভিনেত্রীকে।

সারা খান এবং তার বোন আরিয়া খানের এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করে। সম্প্রতি মালদ্বীপে গিয়ে সমালোচকদের মুখে মুখে উঠে আসে সারা খানের নাম। মালদ্বীপে গিয়ে যখন মত্ত অবস্থায় সারা খানের ভিডিও ভাইরাল হয়, সেই সময় নগ্ন অবস্থায় দেখা যায় অভিনেত্রীকে। সারা খানের মত একজন জনপ্রিয় অভিনেত্রী কীভাবে ওই ধরনের ভিডিও শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে।

যদিও, কড়া সমালোচনা এবং প্রশ্নের মুখে পড়ে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হন সারা খান। তিনি বলেন, বোন আরিয়া খানের জন্যই তার ওই ধরনের ছবি বাইরে এসেছে। পাশাপাশি ওই ভিডিওর সত্যতা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। সূত্র: জি-নিউজ

https://www.instagram.com/p/BmP9T8bBMYL/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?