শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০৪:২৭:০৬

পর্দায় ফিরছেন আমিশা

পর্দায় ফিরছেন আমিশা

বিনোদন ডেস্ক : ‘কাহো না পেয়ার হ্যায়’  ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আমিশা প্যাটেল। ছবিটি বক্স অফিসে সুপারডুপার হিট ছিল। তারপর ‘গাদার, এক প্রেম কথা’। তবে এরপর আর তেমন কোনো হিট ছবি ছিলো না আমিশার পকেটে।

বহুদিন হলো পর্দায় দেখা যাচ্ছে না এই অভিনেত্রীকে। অভিনয়ে তেমন একটা দেখা না গেলেও আমিশা সোশ্যাল মিডিয়ায় নিজেকে সরব রেখেছেন। যদিও এ নিয়ে তাকে সমালোচনার শিকার হতে হয়েছে অনেকবার। খোলামেলা ছবি পোস্ট করেও হয়েছেন বিতর্কিত।

শোনা যাচ্ছে, আবারো বড় পর্দায় ফিরছেন। ২০১৯ সালের ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমাটি।

এটি পরিচালনা করেছেন নিরাজ পাঠক। আমিশা ছাড়া আরও অভিনয় করেছেন সানি দেওল, প্রীতি জিনতা, আরশাদ ওয়ার্সি, শ্রেয়াস তালপাড়ে, মনোজ জোশি।

সম্প্রতি, তিনি একটি সাহসী ফটোশ্যুটও করিয়েছেন। সেখানে তাকে কালো পোশাকে দেখা গিয়েছে। ইন্সটাগ্রামে সেসব শেয়ারও করেছেন আমিশা।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ২০১৪ সালে সিনেমাটির শুটিং শুরু হলেও নানা কারণে তা বন্ধ হয়ে যায়। অবশেষে জটিলতা কাটিয়ে সিনেমাটি মুক্তির তারিখ দিয়েছেন নির্মাতারা।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?