শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:৩৩:৪১

পিছিয়ে গেল ‘শাহেনশাহ’র শুটিং

পিছিয়ে গেল ‘শাহেনশাহ’র শুটিং

বিনোদন ডেস্ক : কক্সবাজারে শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’র শুটিং শুরু হওয়ার কথা ছিল আজ মঙ্গলবার থেকে। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না। প্রি-প্রডাকশনের কাজ পুরোপুরি শেষ না হওয়ায় আপাতত পিছিয়ে গেছে এর শুটিং।

মঙ্গলবার সকালে এমনটা জানান ‘শাহেনশাহ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। ‘রানা পাগলা; দ্য মেন্টাল,’ ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’ এই তিন ছবি নির্মাণ করে আলোচনায় আসেন শামীম আহমেদ রনি।

তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে ১৭ সেপ্টেম্বর থেকে কক্সবাজার শুরু হবে শাহেনশাহ ছবির শুটিং। সেখানে টানা শুটিংয়ের মাধ্যমে এ ছবির সিংহভাগ কাজ শেষ হবে।

পরিচালক রনি বলেন, প্রি-প্রডাকশনে কাজ বাকি আছে। এছাড়া শাকিব খান বর্তমানে বিশ্রামে আছেন। সবদিক বিবেচনা করে ‘শাহেনশাহ’ ছবির শুটিং পিছিয়েছি।

গেল ৫ সেপ্টম্বর রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জাঁকজমক করে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত। ছবির পরিচালক শামীম আহমে রনি জানান, ‘শাহেনশাহ’ হবে ভালো গল্পের ছবি। ভালো বাজেটের ছবি।

‘শাহেনশাহে’র মাধ্যমে পরিচালক রনি দেখাতে চান, বাংলাদেশেও কোয়ালিফুল ছবি নির্মাণ করা সম্ভব।

এই ছবিতে শাকিব খানের সঙ্গে থাকছেন দুই নায়িকা। একজন নুসরাত ফারিয়া, আরেকজন নবাগত রোদেলা জান্নাত। আরও থাকবেন মিশা সওদাগর এবং প্রবীণ জনপ্রিয় কয়েকজন বাংলাদেশি তারকা।

‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস। সূত্র: চ্যানেল আই অনলাইন

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?