শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:৩৮:১২

আবারো মা হচ্ছেন কারিনা! (ভিডিও)

আবারো মা হচ্ছেন কারিনা! (ভিডিও)

বিনোদন ডেস্ক : ২০০৭ সালে সাইফ আলী খান ও কারিনা কাপুরের প্রেমের সম্পর্কের শুরু হয়। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

শোনা যাচ্ছে, দ্বিতীয়বার মা হচ্ছেন পতৌদি পরিবারের বউমা কারিনা কাপুর খান? তৈমুর আলি খানের ২ বছর পার হলে আরো এক সন্তানের জন্ম দেবেন বেবো বেগম?

অবাক লাগছে শুনে? ভাবছেন, করণ জোহরের ‘তখত’ সিনেমা নিয়ে যিনি ব্যস্ত; বলিউডের সেই নায়িকা কীভাবে আরো একবার কেরিয়ার থেকে বেশ কিছুদিনের জন্য ব্রেক নিতে পারেন?

সম্প্রতি একটি টক শো-এ হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান এবং তার প্রিয় বন্ধু অমৃতা অরোরা। আর সেখানেই কারিনাকে দ্বিতীয় সন্তানের আগমণ নিয়ে প্রশ্ন করা হয়। সঞ্চালকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আরো ২ বছর পর দ্বিতীয় সন্তান তাদের জীবনে আসতে পারে।

যা শুনে অমৃতা অরোরা বলেন, বেবো যদি আবার মা হওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে তখনই যেন তাকে জানানো হয়। কারিনা দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত নিলে তিনি দেশ ছেড়ে বিদেশে চলে যাবেন বলে জানান অমৃতা। যা শুনে হেসে ফেলেন কারিনা। অর্থাৎ, মজার ছলেই দ্বিতীয়বার মা হওয়ার কথা বলেছেন, না সত্যিই জুনিয়র কেউ আসবেন, তা নিয়ে খোলসা করে কিছু জানাননি বেগম সাহেবা।

সম্প্রতি তৈমুর আলি খান-কে নিয়ে ছুটি কাটিয়ে মালদ্বীপ থেকে ফিরেছেন ‘সাইফিনা’। তাদের সঙ্গে মালদ্বীপের এই ট্রিপে সোহা আলি খান এবং কুণাল খেমুকেও দেখা যায়। আর ছিল সোহা-কুণালের ছোট্ট মেয়ে ইনায়া নাউমি খেমু। মালদ্বীপে গিয়ে তৈমুর এবং ইনায়ার একাধিক ছবিও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?