রবিবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ০১:১০:৪৯

শাগুফতার প্রথম সিনেমায় যশ-মিমি

শাগুফতার প্রথম সিনেমায় যশ-মিমি

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার শাগুফতা রফিক। বলিউডে অনেক ব্যবসাসফল সিনেমায় কাজ করলেও এবার তার অভিষেক হচ্ছে পরিচালক হিসেবে। তার প্রথম ছবিতেই কাজ করছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও যশ দাসগুপ্ত।

সাগুফতা এর আগে ‘মার্ডার টু’, ‘জিসম টু’, ‘আশিকি টু’, ‘হামারি আধুরি কাহানি’র মতো সিনেমার কোনটির সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার কিংবা গল্পকার তিনি। কলকাতার একটি সিনেমা ‘সেভেন’ দিয়ে পরিচালনায় আসার কথা ছিলো তার। যাতে অভিনয় করার কথা ছিলো যশের সাথে নুসরাত জাহানের।

তবে তবে ‘সেভেন’ সিনেমার মাধ্যমে সাগুফতার অভিষেক হচ্ছে না। নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ শুরু করেছেন তিনি। এতে জুটি বেঁধে অভিনয় করবেন যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। এটিই হবে সাগুফতার অভিষেক চলচ্চিত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে পরিচালক সাগুফতা রফিক বলেন, ‘‘সেভেন’ সিনেমার জন্য আমরা প্রস্তুত ছিলাম। কিন্তু প্রোডাকশন হাউসে রোমান্টিক-থ্রিলার ঘরানার এই সিনেমার গল্প যখন বললাম- তখন উপস্থিত সকলে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন। সবাই তখন জোরাজুরি করেন এবং বলেন, রোমান্টিক সিনেমার মাধ্যমে যেন টলিউডে আমার অভিষেক হয়। যার পটভূমি হবে ক্রাইম। তারপর আমি তাদের সঙ্গে একমত পোষণ করি। ইতোমধ্যে নাম ঠিক না হওয়া এ সিনেমার কাজ আমরা শুরু করে দিয়েছি।’’

আগামী ২১ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। কলকাতার বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণের কাজ হবে বলেও জানা যায়।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?