মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮, ০৪:৪৫:৪৮

ও খুব নোংরা ছেলে ...

ও খুব নোংরা ছেলে ...

বিনোদন ডেস্ক : ক্যারিয়ারের শুরুতেই দুজন প্রেম করছেন বলে চাউর হয়েছিল। আবার দুটি ছবির পরপরই তাদের প্রেম ভেঙ্গে যায়। ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে শুরু আর শেষ হয় ‘লেডিস ভার্সেস রিকি ভেল’ দিয়ে। বলছি বলিউডের বর্তমান হার্ড থ্রব নায়ক-নায়িকা আনুশকা শর্মা ও রণবীর সিংয়ের কথা।

রণবীর ও আনুশকার প্রেমের খবর নিয়ে বেশ আলোচনা চলছিল। কিন্তু তাদের প্রেম যখন ভেঙে যায়, অনুশকা বলেছিলেন, ‘রণবীর নাকি তাকে অনেক বেশি জ্বালাতন করেন। তার বাচ্চাদের মতো স্বভাবের কারণে তিনি সম্পর্ক নিয়ে কোনো দিশা পাচ্ছিলেন না।’

এর পর কয়েকদিন একা থাকলেও পরে ভারতীয় ক্রিকেট সুপারস্টার বিরাট কোহলির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন আনুশকা। আর রণবীর প্রেম শুরু করেন বলিউডের গ্ল্যমারাস অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে।

সম্প্রতি রণবীরের সঙ্গে প্রেম না করার নতুন কারণ জানিয়েছেন আনুশকা। বলিউডের নামজাদা নির্মাতা করণ জোহরের একটি শো’য়ে গিয়ে আনুশকা নাকি বলেছেন,  ‘আমি কেন রণবীরের সঙ্গে ডেট করিনি জানো? কারণ, ও খুব নোংরা ছেলে...।’

এই কথা বলার পর খুব হেসেছিলেন করণ ও আনুশকা। তবে এর বিপরীতে জবাব দেননি রণবীর। হয়তো অপেক্ষায় আছেন দীপিকাকে বিয়ে করেই মোক্ষম জবাবটা দেবেন তিনি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?