সোমবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৩৫:২০

কেন নিখোঁজ সুন্দরী মেগাস্টার?

কেন নিখোঁজ সুন্দরী মেগাস্টার?

বিনোদন ডেস্ক : ‘ফ্যান বিংবিং,’ এক নামেই পুরো পৃথিবী চেনে তাকে। বলা হয়, সাম্প্রতিক সময়ের চলচ্চিত্রে চীনের সবচেয়ে বড় তারকাই তিনি। সেই ফ্যান বিংবিং নিখোঁজ রয়েছেন অজ্ঞাত কারণে।

চলতি বছরের জুলাই মাসের ১ তারিখের পর, তাকে আর জনসমক্ষে দেখা যায়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ কারণে অসংখ্য মানুষ উদ্বেগ প্রকাশ করেছেন তার জন্য। চীনের জনপ্রিয় সোস্যাল মিডিয়া, ‘সিনা ওয়েইবো মাইক্রোব্লগ’ এ তার ফলোয়ার প্রায় ৬২ মিলিয়ন মানুষ!

জুলাই মাসের ১ তারিখে তাকে সর্বশেষ দেখো গেছে বাচ্চাদের একটি হাসপাতাল পরিদর্শণে। এর আগে চলতি বছরের মে মাসে চীনা টেলিভিশন উপস্থাপক চুই ইয়ংইউয়ান তার বিরুদ্ধে কর ফাঁকি দেয়ার অভিযোগ আনেন। তাই অনেকে মনে করছেন, হয়তো কর ফাঁকি দেয়ার জন্যই আত্নগোপন করেছেন এই মেগাস্টার। তবে পুলিশ ও গোয়েন্দারা তার নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্বের সাথে নিয়েছে। তাকে উদ্ধার করা নিয়ে জোর তদন্ত চলছে চীনে।

প্রসঙ্গত, ফ্যান বিংবিং একাধারে অভিনেত্রী, গায়িকা ও মডেল হিসেবে চীনের অন্যতম জনপ্রিয় তারকা। পরে হলিউডের ‘এক্সমেন’ সিরিজের চলচ্চিত্রগুলিতে অভিনয়ের সুবাদে সারা পৃথিবীতেই ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। সৌন্দর্য, সঙ্গীত ও অভিনয় দক্ষতা মিলিয়ে তাকে হার্টথ্রব মেগাস্টার হিসেবে স্বীকার করেন শিল্প সমালোচকরা। সূত্র: বিবিসি

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?