মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮, ০১:২৩:২২

নিকের জন্য সমস্ত অর্থ বিলিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা! (ভিডিও)

নিকের জন্য সমস্ত অর্থ বিলিয়ে দিচ্ছেন প্রিয়াঙ্কা! (ভিডিও)

বিনোদন ডেস্ক : সম্প্রতি ছাব্বিশে পড়লেন নিক জোনাস। আর তার ২৬ বছরের জন্মদিনে হবু স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া কি করলেন জানেন?

বুঝতেই পারছেন মার্কিন পপস্টার নিক জোনাসের কথাই বলা হচ্ছে। নিকের ২৬ বছরের জন্মদিনে প্রিয়াঙ্কা স্পষ্ট জানিয়ে দিলেন, তার সমস্ত অর্থ তিনি নিক-কে দিতে পারেন। অর্থাত, নিকের জন্য তিনি জীবনের সমস্ত অর্থ এবং সঞ্চয় বিলিয়ে দিতে কোনোভাবে পিছপা হবেন না।

এদিকে মুম্বাইতে ইতিমধ্যেই মার্কিন পপস্টারের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন বলিউডের ‘দেশি গার্ল’। প্রিয়াঙ্কার জুহুর বাংলোয় বসে পিগি এবং নিকের রোকার আসর। নিয়ম মেনে রোকা পালনের পর ধুমধাম করে হয় নিক-প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি।

এনগেজমেন্ট পার্টি উপলক্ষে সেখানে হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠরা। আলিয়া ভাট থেকে বিশাল ভরদ্বাজ, সঞ্জয় লীলা বনশালিরা সেখানে হাজির হন নিক, প্রিয়াঙ্কাকে আশির্বাদ করতে। শুধু বলিউড সেলেবরাই নন, নিক-প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজির হন আম্বানিরাও।

শোনা যায়, নিকের সঙ্গে এনগেজমেন্ট-এর পর শিগগিরই বিয়ে সারবেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে হাওয়াইতে একান্তে বিয়ে সারতে চান নিক-প্রিয়াঙ্কা। হাওয়াই নিকর অন্যতম পছন্দের জায়গা। সেই কারণে তার বিয়েটা সেখানেই সারতে চান বলেও জানান পিগি। শুধু তাই নয়, নিকের সঙ্গে সাতপাক ঘোরার সময় যাতে ঘনিষ্ঠরা ছাড়া অন্য কেউ হাজির না হন, সেই কারণেই একেবারে সাদাসিধেভাবে বিয়ে সারতে চান বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া। সূত্র: জি-নিউজ

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?