শনিবার, ২০ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:৪৩:০৭

সাফল্যের শিখরে থেকেও এই রোগে ভুগছেন শ্রদ্ধা!

সাফল্যের শিখরে থেকেও এই রোগে ভুগছেন শ্রদ্ধা!

বিনোদন ডেস্ক : এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর চুটিয়ে অভিনয় করছেন বিভিন্ন সিনেমায়। কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘স্ত্রী’ সিনেমাটি ইতোমধ্যে বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে ঢুকে গেছে। এই সাফল্যে আনন্দে ভাসার কথা থাকলেও শ্রদ্ধা জানালেন, কয়েক বছর ধরে একটি খারাপ রোগে ভুগছেন তিনি।

সাফল্যের শিখরে থাকা শ্রদ্ধা টেনশন ও বিষণ্নতাজনিত রোগে আক্রান্ত। আর তা আজ থেকে নয়, গত তিন-চার বছর ধরে এই অসুস্থতা বয়ে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমে শ্রদ্ধা জানালেন এই কথা। তিনি জানান, এই পরিস্থিতির সঙ্গে তিন-চার বছর ধরে প্রত্যেক দিন তিনি লড়াই করে চলেছেন।

শুধু এই বলেই থামেননি শ্রদ্ধা। টেনশনের হাত থেকে কীভাবে রেহাই পান সেই কথাও জানালেন তিনি। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে, ছুটি কাটিয়ে বা ভালোলাগার কাজ করে মনটাকে সংযত রাখার চেষ্টা করেন তিনি। সেই সঙ্গে হাসি-খুশি থাকার চেষ্টাও করেন।

বলিউডে এ রকম খবর প্রথম নয়। কিছুদিন আগে দীপিকা পাড়ুকোন স্বীকার করেছিলেন যে তিনি বিষণ্নতা রোগে ভুগেছেন। এ ছাড়া এই তালিকায় আছেন করণ জোহর, ইলিয়ানা ডিক্রুজসহ অনেকেই।

সূত্র: ইন্ডিয়া টুডে

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?