মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮, ০২:৫২:২৭

‘শারদীয়া’য় উপহার নিয়ে আসছেন রাইমা

‘শারদীয়া’য় উপহার নিয়ে আসছেন রাইমা

বিনোদন ডেস্ক : দূর্গা পুজার ঠিক আগে দর্শকদের জন্য একটি উপহার নিয়ে আসছেন রাইমা সেন। ভাবছেন কি সেই উপহার? উপহারটা হলো রাজদীপ ঘোষের ছবি ‘শুভ শারদীয়া’। তবে বড়পর্দায় নয়! এই ছবি মুক্তি পাবে আগামী ১৩ অক্টোবর টেলিভিশনে।

ছবিতে দেখা যাবে- শারদীয়া এক মডার্ন মেয়ে। যাকে তার বাবা-মা খুব ভালবাসে। বিয়ে হচ্ছে না, সে জন্য ওর বাবা-মা খুব চিন্তিত। অনেক পাত্র আসছে। না বলছে ও। এদিকে এই মেয়েটি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে ছবি দেয় না। ও পছন্দ করে না। আসলে ছবিটা হাউ টু পিপল ইভেনচুয়ালি গেট টুগেদার। হোয়াই লভ ইজ ব্লাইন্ড। একটা টুইস্ট আছে গল্পে।

তবে পুজোর সময় বড়পর্দা ছেড়ে ছোটপর্দায় কেন? নায়িকার সাফ উত্তর, আমি আগেও করেছি শর্টফিল্ম ও ওয়েব করেছি। সেখানে প্ল্যাটফর্মটা আলাদা। তবে টিভির জন্য শুটিং বেশি করতে হয়। ১৪-১৫ ঘণ্টা করে কাজ। আট দিনে আমরা শুট শেষ করেছি। সেখানে বিগ স্ত্রিনের ছবি ২০-২২ দিনে শুট করি। একটু হেকটিক টিভিটা। কিন্তু আমি ইউজ টু হয়ে গিয়েছি। ‘হ্যালো’ করেছি ওয়েব সিরিজ। ওটাও ও রকম হেকটিক ছিল।

এদিকে আবার জুটিতে ফিরছেন পরম-রাইমা। ফ্ল্যাশ ব্যাকের সঙ্গেই বর্তমানের মিশেলে বন্ধুত্ব নিয়েই গল্প বুঁনেছে পরিচালক মুরারি এম রক্ষিত। ছবির নাম ‘রিইউনিয়ন’৷ এতে অভিনয়ে পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ইন্দ্রাশিস রায় ও সায়নি ঘোষসহ আরো অনেকে। যাদের নিয়ে কলকাতার অলিগলি জুড়ে শ্যুটিংয়ে ব্যস্ত মেন্টর অফ দ্য গ্রুপ মুরারি।

কাহিনির পাতা অনুযায়ী, গ্রুপটা ছিল তিনটি ছেলে আর একটি মেয়ের। তারমধ্যে দু’জন ছিল সিরিয়র। কিন্তু সম্পর্কে এসব বড় ছোট, দাদা-দিদির কোনো ব্যাপার ছিল না৷ বিন্দাস তারা আড্ডা মারত। চলত হাসি-মজা। সব সময় একে অন্যের সঙ্গে যেন আসটে পিসটে জড়িয়ে আছে সারাক্ষণ। কিন্তু কলেজের গন্ডি পাড় হতেই হারিয়ে যায় দিনগুলি। একই শহরে থেকে রোজ তো দূরে থাক, আজকাল আর দেখাই হয়না তাদের। কংক্রিটের এ শহরে রোজকার ব্যস্ততায় হাঁপ ছেড়ে বাঁচতে তারা প্ল্যান করে রিইউনিয়নের। এই নিয়ে সিনেমার কাহিনি। সূত্র: কলকাতা ২৪x৭

 

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?