মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮, ০৪:০৩:৪৩

আবারো ভাইরাল তৈমুর

আবারো ভাইরাল তৈমুর

বিনোদন ডেস্ক : জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হেডলাইনে থাকে তৈমুর আলি খান। সাইফ-কারিনার ছেলে রীতিমতো ফোকাস কেড়ে নিতে জানে। সে এবার নাকি হাত ছাড়িয়ে পালালো! তারপর?

আসলে তৈমুরের প্রায় সব মুহূর্তই ফ্রেমবন্দি করতে চান পাপারাজ্জিরা। বন্ধুদের সঙ্গে খেলার সময় ন্যানির হাত ছেড়ে দৌড়াতে শুরু করেছিল এই খুদে। সেই মুহূর্তই ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তৈমুরকে নিয়ে এত খবর হওয়ায় প্রশ্ন উঠেছে কাপুর পরিবারের অন্দরে। ইন্ডাস্ট্রি এবং সাধারণ দর্শকও এ নিয়ে বহু মতামত দেন। কিন্তু কারিনা বলেছিলেন, তৈমুরকে নাকি সাধারণভাবে বড় করতে চান তিনি।

নায়িকা আগেই জানিয়েছিলেন, স্টার কিড হিসেবে ও যে সব জায়গায় গুরুত্ব পাবে সেটা ওর ছোট থেকেই বোঝা উচিত। ঠিক এখানেই আপত্তি জানিয়েছিলেন কারিনার বাবা রণধীর কাপুর। মিডিয়ায় প্রতিদিন তৈমুরের ছবি বেরনো নিয়ে তার আপত্তি ছিলো। ফের একটি ছবি ভাইরাল।

সত্যিই কি ছোট থেকে এত অ্যাটেনশন পেয়ে সাধারণভাবে বড় হতে পারবে তৈমুর? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। সূত্র: আনন্দবাজার পত্রিকা

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?