মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ০৩:৪২:২৯

থাইল্যান্ডে হানিমুনে তৌসিফ-সাফা!

থাইল্যান্ডে হানিমুনে তৌসিফ-সাফা!

বিনোদন ডেস্ক : শিরোনামটি পড়ে ভুল বুঝবেন না পাঠক। কারণ বাস্তবে নয়, পর্দায় থাইল্যান্ডে হানিমুনে যেতে দেখা যাবে দর্শকপ্রিয় অভিনেত্রী সাফা কবির ও তৌসিফ মাহবুবকে।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রাফিয়ার দিনগুলি’ নাটকটি। এটি রচনা করেছেন রিফাত আদনান পাপন। পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ-সাফা।

নাটকের গল্পে দেখা যাবে- নব দম্পতি তৌসিফ ও সাফা থাইল্যান্ডে হানিমুনে যায়। কিন্তু সেখানে সাফা কবির হঠাৎ তার পূর্বের প্রেমিককে দেখতে পান। ওই ছেলেটিকে দেখে সাফা ভয় পেয়ে যায়। এদিকে সাফা-তৌসিফ যেখানেই যায় ওই ছেলেটিও সেখানেই হাজির হয়। এ নিয়ে খুব ভয়ে থাকে সাফা। কারণ তার স্বামীকে যদি অতীতের সব কথা বলে দেয়।’

সত্যিই কি সাফার প্রেমিক তার স্বামীকে অতীতের সব কথা বলে দিবে? যদি বলে দেয় তাতে তাদের দাম্পত্য জীবনে কী ঘটবে? এসব প্রশ্নের উত্তর জানতে টেলিভিশনের পর্দায় চোখ রাখতে হবে বলে জানান পরিচালক।

নাটকে সাফার পূর্বের প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন ফরহাদ বাবর। থাইল্যান্ডের পাতায়াসহ বেশ কিছু স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা দীপু।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?