বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮, ০৭:০০:৩৯

বয়সে বড় মালাইকার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন অর্জুন?

বয়সে বড় মালাইকার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন অর্জুন?

বিনোদন ডেস্ক : আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ককে ভালভাবে নেয়নি খান পরিবার। অর্জুন যাতে মালাইকার সঙ্গ ত্যাগ করেন, তার জন্য ছেলেকে আগেই সাবধান করে দেন বনি কাপুর। বাবার সাবধানবাণী স্মরণ করে মালাইকার সঙ্গ কিছুদিনের জন্য ত্যাগ করলেও, আরবাজ খানের সঙ্গে খান বাড়ির বউমার সম্পর্ক কিছুতেই টিকিয়ে রাখা যায়নি। অর্থাত, সালমান খানের ভাই অরবাজের সঙ্গে শেষ পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়েই যায় মালাইকার।  

শোনা যায়, এবার নাকি বিদেশিনি জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে শিগগিরই বিয়ে সারছেন আরবাজ। সবকিছু ঠিকঠাক থাকলে, আগামী বছরই নাকি মালাইকার প্রাক্তন স্বামীর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এন্দ্রিয়ানি। আরবাজ-জর্জিয়ার বিয়ের সানাই বাজার তোড়জোড় শুরু হতেই এবার সমনে এল নতুন খবর।

বলিউড বাবল-এর খবর অনুযায়ী, অর্জুন কাপুর নাকি শিগগিরই মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ককে ‘অফিসিয়াল’ করছেন। অর্থাত, শিগগিরই অর্জুন-মালাইকা বলিউডের অন্যতম ‘হট’ জুটি হতে চলেছেন বলে খবর। তবে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা গাঁটবছর বাঁধবেন কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

অর্থাত, আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর পরই এবার অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ককে প্রকাশ্যে আনতে চলেছেন মালাইকা অরোরা।

সম্প্রতি ডিজাইনার কুণাল রাওয়াল-এর একটি শো-এ একসঙ্গে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। এরপর জুহুর একটি রেস্তোরাঁতেও একসঙ্গে দেখা মেলে দু’জনের। শুধু তাই নয়, পাপারাতজি সামনে আসা সত্ত্বেও অর্জুন কিংবা মালাইকা কাউকেই মুখ লুকাতে দেখা যায়নি। ফলে সেদিন থেকেই আরও একদফা জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

তবে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, খান বাড়ির সঙ্গে এখনও আগের মত একইরকম সম্পর্ক রয়েছে মালাইকার। আর সেই কারণেই সম্প্রতি অর্পিতা খানের বাড়ির গণেশ পুজোয় মালাইকাকেও দেখা যায়। যেখানে জর্জিয়াকে নিয়ে হাজির হন আরবাজ। জর্জিয়া এবং মালাইকার সঙ্গে কথা না হলেও, আরবাজের বান্ধবীর বাবা-মায়ের সঙ্গে বেশ মন খুলেই গল্প করতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে।

সম্প্রতি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ব্যস্ত অর্জুন কাপুর। এই সিনেমার অর্জুনের বিপরীতে রয়েছেন পরিনিতি চোপড়া। অন্যদিকে সদ্য মুক্তি পাওয়া ‘পটাখা’ সিনেমায় একটি আইটেম নম্বর দিয়ে পর্দায় ফের ঝলসে ওঠেন মালাইকা অরোরা।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?