মঙ্গলবার, ১১ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮, ১১:৩৮:২২

বড় পর্দায় নেই, মঞ্চেই সরব অপু

বড় পর্দায় নেই, মঞ্চেই সরব অপু

বিনোদন ডেস্ক বর্তমানে ঢালিউডের আলোচিত নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ বিরোতির পর আবারও তিনি সরব হচ্ছেন বড় পর্দায়। যদিও বিয়ে, সংসার, বিচ্ছেদ নিয়ে বেশ কয়েক বছর সিনে পর্দায় অনুপুস্থিত ছিলেন অপু, তবে বড় পর্দায় আবারও তিনি কামব্যাক করছেন। কিন্তু সিনেমায় দর্শক তাকে দেখতে পারবে আরও কিছুদিন পর। তবে বসে নেই অপু। বড় পর্দায় সময় লাগলেও অপু তার ভক্তদের নিরাস করছেন না। নিয়মিত শো করছেন স্টেজে। দেশে বা দেশের বাইরে বিভিন্ন মঞ্চ অনুষ্ঠানে এখন নিয়মিত তিনি।

কিছুদিনের মধ্যে আবারও সিঙ্গাপুরে একটি শোতে অংশ নেবেন অপু। কিছুদিন আগে দুবাইয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে দেখা গেছে অপুকে। এবার আবারও দেশের বাইরে শোতে যাচ্ছেন তিনি।

সিঙ্গাপুরে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণে সেখানকার দর্শকদের মাতাতে ১৪ অক্টোবর আয়োজিত জমকালো অনুষ্ঠানে ভক্তদের গান শোনাবেন জেমস আর নাচ বাহারে মুগ্ধ করবেন অপু বিশ্বাস। তাদের সঙ্গে আরও যাচ্ছেন আতিক হাসান, তামান্না প্রমি, আফরোজা বেলী ও শান্তা জাহান।

অপুর এই পথ চলা প্রমাণ করছে- সময়টা পাল্টে গেছে এক সময়ের ব্যস্ত এই নায়িকার।

সম্প্রতি জানা যায়, কলকাতার একটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এ দেখা যাবে অপুকে। যেখানে তার বিপরীতে দেখা যাবে বাপ্পী চৌধুরীকে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?