বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ০৫:২১:১০

‘বিগ বস’-এ কি যেতে চান তনুশ্রী?

‘বিগ বস’-এ কি যেতে চান তনুশ্রী?

বিনোদন ডেস্ক : নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। এখন পর্যন্ত নিজের অভিযোগে অনড় রয়েছেন তনুশ্রী। ১০ বছর পরে আচমকা এই প্রসঙ্গ মাথা চাড়া দিয়ে উঠলে অনেকেই প্রশ্ন তোলেন, তনুশ্রী কি ‘বিগ বস’ যেতে চাইছেন? এর উত্তরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে তনুশ্রী দত্ত পরিস্কার জানিয়ে দিয়েছেন, ‘তাঁর কোনভাবেই ‘বিগ বস’-এ যাওয়ার কোনও ইচ্ছে নেই।

তিনি আরও জানান, তাঁর লক্ষ্য সম্পূর্ণ আলাদা, কারণ তাঁর এই একটি অভিযোগের জন্যই ‘মি-টু’ ব্যাপকভাবে সাড়া ফেলেছে এবং একের পরে এক সত্য প্রকাশ করছেন অভিযোগকারীরা। কর্ম ক্ষেত্রে যারা এমন পরিস্থিতির শিকার হচ্ছেন তারা তাদের অভিজ্ঞতার কথা জানাচ্ছেন।

নানা পটেকর বিরুদ্ধে অভিযোগ তোলার পরে, অনেকে দাবি করেছিলেন, এত বছর পরে দেশে ফিরে এইভাবে নিজের প্রচার করছেন তনুশ্রী দত্ত। কিন্তু এই ধরণের মন্তব্যে আমলে না নিয়ে নিজের লক্ষ্যে স্থির থেকে এগিয়ে গেছেন তিনি।

শুধু যৌন হেনস্থার অভিযোগ নয়। এমন কী কুপ্রস্তাবের প্রতিবাদ করায় রাজনৈতিক দলের লোক দিয়ে তনুশ্রীর গাড়িও ভাঙচুর করিয়েছিলেন নানা পটেকর।

সূত্রঃ এবেলা

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?