বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮, ০১:৩১:৪৬

নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা-আলিয়া!

নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা-আলিয়া!

বিনোদন ডেস্ক : আলিয়া ভাট আপাতত শুটিং থেকে কিছুটা ব্রেক নিয়েছেন। সম্প্রতি তাকে দেখা গেল নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ঘুরে বেড়াতে। গুঞ্জন শোনা যাচ্ছিল, কিছুদিন আগে আলিয়া সেখানে রণবীরের সঙ্গেও ঘুরে বেড়িয়েছেন।

ফ্যান ক্লাব আলিয়া ও প্রিয়াঙ্কার এক সাথে ছবি ও ভিডিও শেয়ার করেছে। আলিয়ার বর্তমান ‘বয়ফ্রেন্ড’ রণবীরও এখন বাবা ঋষি কাপুরের চিকিৎসার জন্য মা নীতু কাপুরকে নিয়ে নিউ ইয়র্কেই রয়েছেন। গত সপ্তাহেই নিউ ইয়র্ক পৌঁছে প্রিয়াঙ্কা ঋষি ও নীতু কাপুরের সঙ্গে দেখা করতে যান। সে দিন সেখানে পৌঁছন সোনালি বেন্দ্রে এবং তার স্বামী গোল্ডি বেহলও। সোনালিও এই মুহূর্তে ক্যানসারের চিকিৎসার জন্য আমেরিকায় আছেন।

শোনা যায়, রণবীর ও আলিয়া বর্তমানে প্রেম করছেন। তাই তাদের এক সঙ্গে শপিং করার ছবি শেয়ার হতেই ইন্টারনেটের জনগণ তাতে ঝাঁপিয়ে পড়েন। ছবিতে তাদের এক সঙ্গে শপিং ব্যাগ হাতে পোজ দিতে দেখা যায়।

গত মাসেই ঋষি ঘোষণা করেছিলেন, তিনি চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছেন। তিনি টুইট করেছিলেন, “হ্যালো, আমি চিকিৎসার জন্য কিছুদিন ছুটি নিয়ে আমেরিকায় যাচ্ছি। ভক্তবৃন্দ অযথা দুশ্চিন্তা বা অনুমান শুরু করবেন না। প্রায় ৪৫ বছর ধরে কাজ করছি। আপনাদের ভালোবাসায় আমি দ্রুত ফিরে আসবো।”

অসুস্থতার কারণে ঋষির মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু হলেও ঋষি, নীতু ও রণবীর পৌঁছতে পারেননি। আলিয়া ভাট অবশ্য ব্রহ্মাস্ত্র সিনেমার পরিচালক অয়ন মুখার্জী এবং বন্ধু করণ জোহরের সঙ্গে কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে গিয়েছিলেন।

আলিয়া ভাট এবং রণবীর দু’জনেই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রয়েছেন। এই প্রথম তারা এক সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করলেন। সিনেমাটিতে তারা ছাড়াও রয়েছেন, অমিতাভ বচ্চন, মৌনি রায়, ডিম্পল কপাডিয়া। সম্প্রতি রণবীর ও আলিয়া বুলগেরিয়া থেকে শুটিং সেরে ফিরেছেন। সিনেমাটির প্রথম পর্ব সম্ভবত আগামী বছরে রিলিজ হবে বলে শোনা যাচ্ছে। সূত্র: এনডিটিভি

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?