রবিবার, ১৬ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০২:৫৯:৫৮

নিষেধাজ্ঞা শেষে ক্যামেরার সামনে সারিকা

নিষেধাজ্ঞা শেষে ক্যামেরার সামনে সারিকা

বিনোদন ডেস্ক : জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিনের বিরুদ্ধে গত বছরের এপ্রিলে শুটিং শিডিউল ফাঁসানোর অভিযোগ আনেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। সেসময় মানিকগঞ্জে রাঙাপরী মেহেদির বিজ্ঞাপনে অংশ নেওয়ার কথা ছিল সারিকার। সারিকার সঙ্গে কথা ছিল আগেরদিন সন্ধ্যায় ইউনিটের গাড়িতে তিনি মানিকগঞ্জ যাবেন কিন্তু যাননি সারিকা। ফলে বেশ বিপাকে পড়েন নির্মাতা।

এক বছর পরে সারিকার বিরুদ্ধে একই অভিযোগ পাওয়া গেল। তবে এবার অভিযোগ নির্মাতা আসাদুজ্জামান আসাদের। তিনি জানান, নেপালে শুটিংয়ে যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে সারিকা এয়ারপোর্টে আসেননি। বুধবার দুপুর ৩টার ফ্লাইটে নেপালে নাটকের শুটিংয়ে যাওয়ার কথা ছিল সারিকার। কিন্তু এয়ারপোর্টে সব শিল্পীরা এলেও তিনি আসেননি। এমনকি ফোনও বন্ধ পাওয়া যায় তার।

সারিকার এমন অশিল্পী সুলভ আচরণের জন্য তাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

সারিকাকে নিষিদ্ধ কার্যকর শুরু হয় গত ১ আগস্ট থেকে। এরপর গত সেপ্টেম্বর মাসে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে নিজের অশিল্পীসুলভ আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন সারিকা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে ১ নভেম্বর থেকে তার ওপরে থাকা নিষেধাজ্ঞা শিথিল করা হয়। এরপর গত ৩ নভেম্বর থেকে আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সারিকা।

লিটু সাখাওয়াত এর রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় একটি নাটকের শুটিংয়ে অংশ নেন তিনি। নাটকের নাম ‘ব্রেকিং নিউজ’। এখানে সারিকার বিপরীতে অভিনয় করেছেন সজল।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?