মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৮ নভেম্বর, ২০১৮, ১০:৩৪:৩২

প্রথম দিনে রেকর্ড গড়ার আশা

প্রথম দিনে রেকর্ড গড়ার আশা

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ঠাগস অব হিন্দুস্থান’। দীপাবলি উপলক্ষে আজ ৮ নভেম্বর ভারতসহ বিশ্বের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কাঙ্খিত এই ছবিটি। শুধুমাত্র ভারতেই ৫ হাজার প্রেক্ষাগৃহে (হিন্দি-তামিল-তেলেগু) মুক্তি পেয়েছে ছবিটি। আর ভারতের বাইরে ২ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ঠাগস অব হিন্দুস্থান’।

ছবিটি নিয়ে ইতোমধ্যেই বেশ উচ্চাশা কাজ করছে পরিবেশকদের মধ্যে। ৩০০ কোটি রুপির বাজেটের সিনেমায় প্রথম দিনেই ৫০ কোটি রুপি আয়ের লক্ষ্য প্রযোজক ও পরিবেশকদের। মুক্তির কয়েকদিন আগেই আয়ের এই হিসাব করে ফেলেছেন তারা।

এই উচ্চাশা শুধুমাত্র বাজেটের কারণে নাকি অন্যকিছুর জন্য, এ বিষয়ে ‘ঠাগস অব হিন্দুস্থান’ ছবির পরিবেশক অক্ষয় রথি বলেছেন, ‘ছবির প্যাকেজের দিকে তাকিয়ে দেখুন, কারা অভিনয় করেছেন? গল্পটা কী নিয়ে? এ ছবি প্রথম দিনে আয়ের সব রেকর্ড না ছাড়িয়ে কি পারে? তাছাড়া যশরাজ ফিল্মসের ছবি বলে কথা।’

সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ রথির সঙ্গে সুর মিলিয়ে বলেছেন, ‘এ ছবি দর্শক দেখবেন, টিকিট নিয়ে হাহাকার পড়ে যাবে, হতে পারে আরো অনেক কিছুই। যশরাজ ফিল্মস, আমির, অমিতাভ, ক্যাটরিনা-সব মিলিয়ে এ ছবির প্রথম দিনের আয় রেকর্ড গড়বে।’

ব্যবসা বিশেষজ্ঞ আমোদ মেহরা বলেছেন, সব মিলিয়ে প্রথম দিন এ ছবির আয় ৫০ কোটি রুপি হওয়ার কথা। আর প্রথম চার দিনে এটি ১৫০ থেকে ২০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। তবে সোমবারে গিয়ে বোঝা যাবে আসল অবস্থা। এখন কেবল অপেক্ষার পালা, দেখা যাক কী হয়!

এই ছবিতে প্রথমবারের মতো অমিতাভ বচ্চন ও আমির খান একসঙ্গে অভিনয় করেছেন।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?