রবিবার, ১৬ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৯ নভেম্বর, ২০১৮, ১০:০৫:৩৪

এক রাতেই আড়াই কোটি রুপি‍!

এক রাতেই আড়াই কোটি রুপি‍!

বিনোদন ডেস্ক : বিপাশা বসু, মল্লিকা সারাওয়াত, মালাইকা অরোরা, অমৃতা অরোরাসহ অনেক তারকাকেই ছাপিয়ে সর্বোচ্চ সম্মানীতে থার্টিফার্স্ট নাইটে পারফরম করতে যাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ৩১শে ডিসেম্বর জমকালো আয়োজনের একটি পার্টিতে নাচতে আড়াই কোটি রুপিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

থার্টিফার্স্ট নাইটে প্রতি বছরই বলিউড তারকারা আকাশছোঁয়া সম্মানীতে পারফরম করে থাকেন বিভিন্ন হোটেল-ক্লাবগুলোতে। বিশেষ করে বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রীরাই এসব পারফরমেন্সে বেশি অংশ নিয়ে থাকেন। এবারও এই আয়োজনে একাধিক বলিউড তারকা অংশ নিচ্ছেন।

তবে থার্টিফার্স্টের এক রাতের জন্য এবার তিনিই সর্বোচ্চ এই পারিশ্রমিক নিচ্ছেন। এর আগে গত বছর ৮০ লাখ রুপিতে পারফরম করেছিলেন। মাত্র এক বছরের ব্যবধানে জ্যাকুলিনের পারিশ্রমিক বেড়েছে এক কোটি ৭০ লাখ। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি।

এই বিষয়ে জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, ১৫ দিন ধরে এই শোতে অংশ নেয়ার প্রস্তুতি নিচ্ছি। থার্টিফার্স্ট নাইটে আমি প্রতি বছরই পারফরম করি। তবে এবার ‘কিক’-এর সফলতাটাও একসঙ্গে উদযাপন করবো। আর থার্টিফার্স্টের এই শোটিও আশা করছি আমার জীবনের স্মরণীয় একটি দিন হবে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?