মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৯ নভেম্বর, ২০১৮, ০১:৪৯:৩৭

জিৎ-সায়ন্তিকার রোমান্সে টলিউডে হইচই (ভিডিও)

জিৎ-সায়ন্তিকার রোমান্সে টলিউডে হইচই (ভিডিও)

বিনোদন ডেস্ক : মুক্তি পেল ‘বাঘ বন্দি খেলা’র নতুন গান ‘মাহি রে’৷ ছবিটি তিনটি টুকরো টুকরো গল্প নিয়ে তৈরি৷ প্রথম গল্প যেহেতু জিৎ এবং সায়ন্তিকাকে দিয়ে শুরু তাই তাদের একটি রোম্যান্টিক গান দিয়েই শুরু হল ছবির জ্যুকবক্স৷ বলিউডের সেরা সিঙ্গার আরমান মালিক গেয়েছেন গানটি৷ জিৎ এবং সায়ন্তিকার রোমান্সে সঠিক পরিমাণে আইসিং করেছেন আরমান এবং জিতের সুর৷

প্রসেনজিৎ-জিৎ-সোহমের এই আসন্ন ছবি ‘বাঘ বন্দি খেলা’র টিজারে হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়৷ এই সিনেমা তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। শেফ রাজা চন্দ। মশালা জিৎ ও সায়ন্তিকা। স্পাইস অ্যাকশন। অ্যান্ড গার্নিশিং উইথ ‘আওয়ারা’ জুটির রোম্যান্স। আর রয়েছে ‘যেখানেই ক্রাইমের ছায়া পড়ে, বাঘের পায়ের ছাপ পড়ে ঠিক তার ওপর’ মতো ফাটাফাটি ডায়ালগ।

দ্বিতীয় গল্পে প্রেম করতে এসে ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ সোহম। দ্বিতীয় গল্পের ফ্লেভার রোম্যান্স। তার সঙ্গে প্রেমের প্রথা মেনে আছে বাঁধা। অভিনয়ে সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গল্পের পরিচালক সুজিত মন্ডল। টিজারে প্রেমিক-প্রেমিকা দু’জনকে শুধু ছুটতেই দেখা গিয়েছে। তবে কয়েক ঝলকে রূপের গুনে নজর কেড়েছেন অভিনেত্রী। অন্যদিকে সোহমের সরল মুখের অভিব্যক্তি এখানেও বাজি মেরে যায়।

লাস্ট বাট নট দ্য লিস্ট, হরনাথ চক্রবর্তীর গল্প ‘খেলা’। বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি। তবে পার্থক্য হলো, এটি কোনো প্রেমের গল্প নয়। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন হর-বুম্বা পেয়ার। টিজারে দেখা পাওয়া ফুটেজ বলছে দমদার এ কাহিনি। আইনজীবির ভূমিকায় প্রসেনজিৎ। এছাড়া রয়েছেন অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতারা। সূত্র: কলকাতা ২৪x৭

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?