বৃহস্পতিবার, ২২ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৯ নভেম্বর, ২০১৮, ০১:৫৩:২১

আবারও মাত করলেন প্রিয়া প্রকাশ

আবারও মাত করলেন প্রিয়া প্রকাশ

বিনোদন ডেস্ক : চলতি বছরের শুরুতেই চোখের ইশারায় অসংখ্য পুরুষের হৃদয়হরণ করেছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। একটি মালায়লম ছবির দৃশ্য ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে চোখের কায়দায় ঝড় তুলেছিলেন প্রিয়া প্রকাশ। তারপর থেকে কেরালার এই মেয়ে বিখ্যাত হয়ে উঠেছেন।

চোখের ইশারার পর এবার হাসিতেও ভক্তদের ঘায়েল করেন প্রিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের স্লো মোশনের একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়া। ভিডিওটিতে দেখা যায়, দোলনায় বসে রয়েছেন দক্ষিণী সুন্দরী। পিছন থেকে ঠেলছেন তার এক বন্ধু। ওমন হাসি দেখেই গলে যান ভক্তরা। শুরু হয় মন্তব্যের বন্যা। চমকে দেওয়ার মতো লাইকও পানন প্রিয়া।

আর এবার সেই প্রিয়া প্রকাশ কি করলেন জানেন? সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে একটি ছবি শেয়ার করেন দক্ষিণী-কন্যা। যেখানে তার দেখা মেলে একেবারে দেশিয় লুকে। একটি অনুষ্ঠানে হাজির হয়ে প্রিয়া যখন তার নিজের ছবি প্রকাশ করেন সোশ্যাল সাইটে, তা নিয়ে এক প্রকার হইচই পড়ে যায় নেটিজেনদের একাংশের মাঝে।

এই ছবিতে প্রিয়াকে সোনালি রঙের পোশাকের সঙ্গে জমকালো কানের দুল পরতে দেখা যায়। আর প্রিয়ার এই ছবিতেই মার হয়ে যান নেটিজেনরা।

প্রসঙ্গত, দক্ষিণের বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যায় প্রিয়া প্রকাশকে। তবে বলিউডে কি কখনো ডেবিউ করবেন প্রিয়া, সে বিষয়ে কিছু জানা যায়নি। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?