রবিবার, ৩১ মে ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭:৪১

আবার শীর্ষে সানি লিওন

আবার শীর্ষে সানি লিওন

বিনোদন ডেস্ক : সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রীদের নিয়ে একটি তালিকা প্রকাশ করেছে ইয়াহু। যেখানে আকাশছোঁয়া জনপ্রিয়তার প্রমাণ দিয়েছেন সাবেক পর্নো তারকা সানি লিওন। তিনি পেছনে ফেলেছেন ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফদের মতো জনপ্রিয় বলিউড অভিনেত্রীদের।

তবে, ইয়াহুর তালিকায় সেরা দশে জায়গা হয়নি সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। যেখানে এ তালিকার শীর্ষে রয়েছে সানি লিওন। বলিউড মধ্যে গুগলে সবচেয়ে বেশি তার খোঁজ করেন ভক্তরা।

প্রথম দশের তালিকায় সানির পিছনে আছেন শ্রীদেবী, প্রিয়া প্রকাশ, প্রিয়াঙ্কা চোপড়া, স্বপ্না চৌধুরী, সোনালী বেন্দ্রে, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, রাখিকা আপ্তে, সোনাম কাপুর।

গত বছরও এই তালিকায় শীর্ষে ছিলেন সানি লিওন।

প্রসঙ্গত, সানি লিওনের আসল নাম করেনজিত কৌর ভোহরা। তিনি একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা।

এছাড়া তিনি কারেন মালহোত্রা নামেও অভিনয় করেছেন। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসেবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে।

তিনি স্বাধীন মূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে ভূমিকা পালন করেছেন। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ (২০১২) যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে এবং বর্তমানে কাজ করেন হিন্দি চলচ্চিত্রে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?