মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০২:২১:১২

রণবীরকে এ কী বললেন আলিয়া? (ভিডিও)

রণবীরকে এ কী বললেন আলিয়া? (ভিডিও)

বিনোদন ডেস্ক : ‘ব্রহ্মাস্ত্র’-এর আগেই মুক্তি পেল ‘গাল্লি বয়’-এর ট্রেলর। পরিচালক জোয়া আখতারের এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আলিয়া ভাট।

এই সিনেমায় আলিয়া ভাটের অভিনয় দেখে ইতিমধ্যেই তার প্রশংসা করেন অর্জুন কাপুর। টিজার মুক্তির পর তিনি সোজাসুজি বলেই ফেলেন, এই সিনেমায় আলিয়া ভাটকে একেবারে ‘ছোট মেরিল স্ট্রিপ’-এর মত মনে হচ্ছে। এবার বলিউডের সেই ছোট ‘মেরিল স্ট্রিপ’-কে নিয়ে ট্রেলার মুক্তির পর সাংবাদিকের মুখোমুখি হলেন রণবীর সিং, জোয়া আখতার, ফারহান আখতার-রা।

বুধবার ‘গাল্লি বয়’-এর ট্রেলর প্রকাশ্যে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হন রণবীর, আলিয়া। সেখানে সিনেমা সংক্রান্ত একাধিক প্রশ্নের মাঝে রণবীর কাপুরের প্রসঙ্গও উঠে আসে। যা শুনে হেসে ফেলেন আলিয়া।

ভাট-কন্যাকে জিজ্ঞাসা করা হয়, কোনো মহিলা যদি কখনো রণবীর কাপুরের কাছাকাছি আসেন বা আসার চেষ্টা করেন, তখন আলিয়া কী তার গায়ে হাত তুলবেন? যা শুনে আলিয়া বলেন, জীবনের এখনো অনেকটা বাকি রয়েছে। তবে তিনি ওই মহিলাকে কিছু বলবেন না। কারণ তিনি যে বড্ড শান্তিপ্রিয় মানুষ।

তবে ‘গাল্লি বয়’-এর ট্রেলর মুক্তির দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রণবীর কাপুরের প্রসঙ্গ আর বেশিদূর এগিয়ে নিয়ে যেতে চাননি আলিয়া ভাট, তা স্পষ্ট হয়ে যায়।

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ এবং ‘তামাশা’-য় রণবীর সিং-এর স্ত্রী দীপিকা পাডুকনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন রণবীর কাপুর। যে জুটিকে বলিউডের অন্যতম সেরা অনস্ক্রিন জোড়ি বলা হয়। ফলে বিচ্ছেদের পরও যে দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুরের সঙ্গে বন্ধুত্ব এখনো রয়েছে, তাও স্পষ্ট হয়ে যায়।

এখন দেখার অপেক্ষা, রণবীর কাপুরের বর্তমান বান্ধবী আলিয়া ভাটের সঙ্গে দীপিকার স্বামী রণবীর সিং-এর অনস্ক্রিন রসায়ন কতটা জমাটি হয়। তার জন্য অবশ্য আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ ওইদিনই মুক্তি পাচ্ছে ‘গাল্লি বয়’। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?