বুধবার, ২০ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০২:৫৬:৪৩

সুজানের আত্মার সঙ্গে জড়িয়ে থাকেন হৃত্বিক

সুজানের আত্মার সঙ্গে জড়িয়ে থাকেন হৃত্বিক

বিনোদন ডেস্ক : আজ ১০ জানুয়ারি; বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের জন্মদিন। এবার ৪৪ পেরিয়ে ৪৫-এ পড়লেন ‘কৃষ’ খ্যাত অভিনেতা। একটু একটু করে বয়স যতই বাড়ুক না কেন, বলিউডের ‘গ্রিক গড’-এর গ্ল্যামার এবং ক্যারিশমায় কিন্তু কোনো খামতি নেই।

‘কাহো না পেয়ার হ্যায়’ থেকে শুরু করে ‘জিন্দগি না মিলেগি দোবারা’, প্রত্যেক সিনেমাতেই তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। বলিউডের সেই সুপুরুষ অভিনেতা এবার ৪৫-এ পড়লেন। আর এবারের জন্মদিনে সুজান খান একটু অন্যরকম উপহারই দিলেন প্রাক্তন স্বামীকে।

হৃত্বিকের জন্মদিনে এবার তাকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন স্ত্রী সুজান খান। শুধু শুভেচ্ছা নয়, হৃত্বিককে নিজের প্রিয় বন্ধু এবং প্রাণের দোসর বলেও বর্ণনা করেন সুজান। ইনস্টাগ্রামে সেই বার্তা প্রকাশ্যেও দিয়ে ফেলেন তিনি। অর্থাৎ হৃত্বিক যে তার প্রাণের মানুষ, আত্মার সঙ্গে জড়িয়ে থাকেন, সেই বার্তাই এবার খোলাখুলি দিয়ে ফেলেন সুজান খান।

সঞ্জয় খানের মেয়ে সুজান খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, হৃত্বিকের সঙ্গে তার বন্ধুত্ব অটুট। দুই ছেলে রেহান এবং রিদানকে নিয়ে প্রায়শই ঘুরতে বের হতে দেখা যায় হৃত্বিক এবং সুজানকে।

এমনকী, কাজের ফাঁকে দুই ছেলেকে নিয়ে ‘মুভি ডেটে’-ও যেতে দেখা যায় হৃত্বিক এবং সুজানকে। যা দেখে উচ্ছ্বসিত সঞ্জয় খান। তিনি তো প্রকাশ্যে বলে ফেলেন, হৃত্বিক এবং সুজানের কিছু ব্যক্তিগত সমস্যা আছে ঠিকটি, কিন্তু সেই সব পেরিয়ে তারা আবার এক হবেন। নতুন করে সংসার শুরু করবেন বলেও আশা প্রকাশ করেন সঞ্জয় খান। পাশাপাশি হৃত্বিককে তিনি নিজের ছেলের মতোই ভালোবাসেন বলেও দাবি করেন সুজান খানের বাবা।

এদিকে সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হন হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন। গলার ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে মুম্বইয়ের সোবো হাসপাতালে চিকিৎসাধীন রাকেশ রোশন। গত ৮ জানুয়ারি তার অস্ত্রপচারও হয়েছে।

খুব শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করে রোশন পরিবার। রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান।

শুধু তাই নয়, এই কঠিন সময়ে তিনি রোশন পরিবারের পাশে রয়েছেন বলেও বার্তা দেন। প্রসঙ্গত রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা জানিয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?