সোমবার, ২৪ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯, ০১:০২:৫৯

সোনাক্ষীই সালমানের বৌ!

সোনাক্ষীই সালমানের বৌ!

বিনোদন ডেস্ক : ২০১০ সালে অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘দাবাং’ দিয়ে সাড়া ফেলেছিলেন সালমান খান। পুলিশ অফিসার চুলবুল পান্ডে চরিত্রে সালমানের এর অসাধারণ অভিনয় এ সিনেমাটিকে পরিণত করে সে বছরের অন্যতম আলোচিত সিনেমায়। আর তার বিপরীতে রাজ্জো পান্ডে চরিত্রে বাজিমাৎ করেন সোনাক্ষী সিনহাও।

দর্শক আগ্রহের কারণে ২০১২ সালে তৈরি করা হয় এ ছবির সিকুয়্যাল ‘দাবাং টু’। প্রথম ছবির মতোই সাড়া ফেলে দ্বিতীয় কিস্তিও। সেই সঙ্গে জনপ্রিয়তা পায় সালমান-সোনাক্ষী জুটি। এরপর ছয় বছর পেরিয়ে গেলেও দেখা মেলেনি ‘দাবাং থ্রি’র।

তবে ২০১৯ থেকেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে। এবারও সালমানের বৌ-এর চরিত্রে দেখা যাবে সোনাক্ষীকে।

সম্প্রতি ‘কলঙ্ক’-এর শুটিং করে মুম্বাই ফেরেন সোনাক্ষী। এরপর অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’-ও রয়েছে তার ঝুলিতে। সেই সঙ্গেই এবার ফের ‘দাবাং থ্রি’-র জন্য প্রস্তুতি শুরু করলেন সোনাক্ষী সিনহা। যদিও ‘দাবাং থ্রি’ নিয়ে সালমান খান নিজে কিছু না বললেও, আরবাজ খান ইতিমধ্যেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে জানিয়ে দিয়েছেন।

এদিকে ‘দাবাং থ্রি’-র আগে আপাতত ‘ভারত’ নিয়ে ব্যস্ত সালমান খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও রয়েছেন এই সিনেমায়। অর্থাৎ ‘ভারত’-এর সিডিউল শেষ করে এবার ‘দাবাং থ্রি’-র জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন সালমান খান নিজেও।

তবে ‘দাবাং থ্রি’-তে এবারো মালাইকা অরোরার ম্যাজিক দর্শকরা দেখতে পাবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাবাং’-এর ৩ নম্বর সিক্যুয়েল থেকে মালাইকা বাদ পড়ছেন বলেই খবর। সূত্র: জি-নিউজ

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?