শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯, ০৩:৩১:২৩

শ্রীদেবীর জায়গায় আমি, মেনে নেওয়াটা কঠিন: মাধুরী

শ্রীদেবীর জায়গায় আমি, মেনে নেওয়াটা কঠিন: মাধুরী

বিনোদন ডেস্ক : প্রায় এক বছর হতে চলল শ্রীদেবী নেই। কিন্তু এখনো অনেকের তা বিশ্বাস হয় না। কিন্তু সময় থেমে থাকে না। যেমন থেমে থাকেনি শ্রীদেবীর কাজ। অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’-এ অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। তার প্রয়াণের পর সেই জায়গায় মাধুরী দীক্ষিতকে কাস্ট করা হয়েছে। কিন্তু কাজটা মাধুরীর কাছে কঠিন ছিল।

সদ্য সাংবাদিকদের মাধুরী হলেন, “আমার কাছে চরিত্রটা যখন এসেছিল, তখন আমি শকড হয়েছিলাম। একজন অভিনেত্রী হিসেবে আমি চিত্রনাট্য জানি, চরিত্র জানি। কিন্তু মানুষ হিসেবে গোটা বিষয়টা সামলানো কঠিন। আসলে সত্যিটা মেনে নেওয়াটা কঠিন।”

‘কলঙ্ক’-এ শ্রীদেবীর বদলে মাধুরীর অভিনয় করাকে স্বাগত জানিয়েছেন শ্রীদেবীর পরিবারের সদস্যরাও। সোশ্যাল মিডিয়ায় দুই অভিনেত্রীর ছবি একসঙ্গে পোস্ট করেছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী।

জাহ্নবী লিখেছেন, ‘অভিষেক বর্মণের পরের ছবিটা মায়ের হৃদয়ের খুব কাছের ছিল। মাধুরীজি এই ছবিটার সঙ্গে যুক্ত হলেন। বাবা, খুশি আর আমি ওঁর কাছে কৃতজ্ঞ।” সূত্র: আনন্দবজার পত্রিকা

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?