রবিবার, ১৭ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯, ০৩:০৫:৩৫

প্রশংসা পাচ্ছে বালাম-সুজানা (ভিডিও)

প্রশংসা পাচ্ছে বালাম-সুজানা (ভিডিও)

বিনোদন ডেস্ক : গানের মানুষ বালামের সঙ্গে জনপ্রিয় মডেল সুজানা জাফরের রসায়ন বেশ প্রশংসিত হয়েছে। দীর্ঘদিন পর নতুন গান এবং মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন বালাম। গানের শিরোনাম ‘হঠাৎ’। এতেই মডেল হিসেবে বালামের সঙ্গে দেখা গেছে সুজানাকে।

গানটি লিখেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর এবং সঙ্গীতায়োজন করেছেন বালাম নিজেই। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন পরাগ ও ভাস্কর।

ভিডিওটি ৭ ফেব্রুয়ারি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এতেই দেখা গেছে বালাম-সুজানার রসায়ন। প্রকাশের পর গানটি বেশ সাড়া পাচ্ছে। ১১ ফেব্রুয়ারি সকাল ১১টা পর্যন্ত গানটির ভিউ হয়েছে ৫ লাখ ২৩ হাজারের বেশি। এছাড়া গানটি নিয়ে ইতিবাচক মন্ত্যবও করছেন দর্শক-শ্রোতারা।

নতুন গান প্রসঙ্গে বালাম বলেন, ‘তাহসান ভাইয়ের লেখা গানের কথাগুলো বেশ চমৎকার। নান্দনিক দৃশ্যে ভিডিও নির্মাণ করা হয়েছে। মূলত গানের জন্য মডেল হিসেবে সামনে আসা। আমার বিশ্বাস দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে নতুন এ মিউজিক ভিডিওটি।’

এছাড়া আরো কয়েকটি নতুন গান নিয়ে কাজ করছেন বালাম। শিগগিরই এসব গানের ব্যাপারে বিস্তারিত জানাবেন তিনি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?